1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:২২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জসিমের ‘কেলেঙ্কারির’ বিরুদ্ধে ব্যবস্থার তথ্য জানতে চায় আইডিআরএ প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাটুয়ারপাড়ায় রহিম সরকার ও তার মেয়ের জামাই নিশাদের নেতৃত্বে চলছে অনলাইন জুয়া চট্টগ্রাম ‘কেলেঙ্কারি’র মাস্টারমাইন্ড জসিম এখন এনআরবি লাইফে! ৫০০ কোটি টাকার সম্পদ ছাড়িয়েছে সাবেক অতিরিক্ত আইজিপির সাংবাদিক তথ্যে ধর্মীয় অনুভূতিকে ভিন্নখাতে প্রভাবিত অযুহাতে ছাত্রী বহিষ্কার  সার কেলেঙ্কারির জেরে রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে দ্বিতীয় মেয়াদে জেনিথ লাইফের শিক্ষার্থী বিমা চুক্তি স্বাক্ষর সখিপুরের ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন বহিরাগতদের প্রতিহিংসার শিকার উত্তরা প্রেসক্লাবের নেতারা
কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ

কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ

 

নিজস্ব প্রতিবেদক।।

পেশাগত মানোন্নয়ন ও সাংবাদিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বিদ্যমান রাখার লক্ষ্যে এক বছর আগে প্রতিষ্ঠিত কুমিল্লা মিডিয়া ফোরামের আগামি এক বছর মেয়াদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

নেতৃত্বের পালাবদলের ধারাবাহিকতা সৃষ্টির লক্ষ্যে রবিবার (৩০ জুন) রাত আটটায় কুমিল্লা নগরীর কান্দিরপাড় সুরভী ম্যানসনে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য ও ৪ জন উপদেষ্টা নিয়ে এ কমিটি গঠন করা হয়। গঠিত কমিটি ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত দায়িত্ব পালন করবে।

কমিটির নতুন নেতৃত্বে রয়েছেন- সভাপতি এম ফিরোজ মিয়া (ভোরের কাগজ), সহসভাপতি আরিফুর রহমান মজুমদার (বাংলা টিভি), সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান (দৈনিক কালবেলা), সহসাধারণ সম্পাদক জাহিদ পাটোয়ারি (জাগো নিউজ২৪), সাংগঠনিক সম্পাদক জহিরুল হক বাবু (দৈনিক আমাদের কুমিল্লা), অর্থ সম্পাদক ফজলুল হক জয় (দৈনিক নবচেতনা ও রূপসী বাংলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আরিফ আজগর (ঢাকা পোষ্ট), দপ্তর সম্পাদক নেকবর হোসেন (দৈনিক আজকের জীবন)।

নির্বাহী সদস্যপদে রয়েছেন- সাদিক হোসেন মামুন (দৈনিক ইনকিলাব), কাজী এনামুল হক ফারুক (৭১ টেলিভিশন), হুমায়ুন কবির জীবন (নিউজ২৪), মো. আবদুল আলীম খান (দৈনিক রূপসী বাংলা) ও আহসান হাবীব পাখি (আনন্দ টেলিভিশন)।

উপদেষ্টা পদে রয়েছেন- এম সাদেক (প্রথম আলো), মোহাম্মদ মাসুদ মজুমদার (যায়যায়দিন), মো. সাইফুল ইসলাম (নয়াদিগন্ত) ও মাসুদ রানা জুয়েল (প্রথম আলো)

কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বকে ফুল দিয়ে বরণ করে দায়িত্ব হস্তান্তর করেন সংগঠনের বিদায়ী সভাপতি সাদিক হোসেন মামুন ও বিদায়ী সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জীবন।

কমিটি ঘোষণার শেষ পর্যায়ে কেট কেক সাদিক হোসেন মামুন ও মাসুদ রানা জুয়েলের জন্মদিন উদযাপন করেন নতুন কমিটির সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »