1. md.zihadrana@gmail.com : admin :
ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি’র সভাপতি সালেহ আকন ও সম্পাদক মানিক লাল - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৯:৫৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি’র সভাপতি সালেহ আকন ও সম্পাদক মানিক লাল

ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতি’র সভাপতি সালেহ আকন ও সম্পাদক মানিক লাল

স্টাফ রিপোর্টারঃ

ঢাকাস্থ ঝালকাঠি জেলা সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ এই কমিটির সভাপতি আবু সালেহ আকন (নয়া দিগন্ত) ও সাধারণ সম্পাদক মানিক লাল ঘোষ (সকালের সময়) নির্বাচিত হন।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত সভায় মোট ২১ বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি জাকির হোসেন ইমন (আজকের দর্পণ) ও মো. হুমায়ুন কবির দৈনিক বাংলাদেশ পরিক্রমা), যুগ্ম সম্পাদক আসলাম হোসেন (খবরপত্র), শামিম হাওলাদার (নয়া দিগন্ত), সাংগঠনিক সম্পাদক মো. শহীদুল ইসলাম (আমাদের কণ্ঠ), কোষাধ্যক্ষ রমজান আলী (সংবাদ), দফতর সম্পাদক ইউসুফ আলী বাচ্চু (সকালের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহফুজ সাদি (বাংলা ট্রিবিউন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাসান মাহমুদ রিপন (নয়া শতাব্দী), আইন বিষয়ক সম্পাদক মো. বেলাল হোসেন (বাংলাদেশ কণ্ঠ)। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন, রেজাউল করিম বাবুল ( দৈনিক বাংলা সময়), মো. মনির হোসেন (যুগান্তর), মিজানুর রহমান (মিজান রহমান) প্রতিদিনের সংবাদ, শাহিন করিম (মানব কণ্ঠ), নাসির উদ্দিন সোয়েব (সংগ্রাম) জাহিদ হোসেন (আমার বার্তা) এবং আসাদ আল মাহমুদ (রাইজিং বিডি)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »