1. md.zihadrana@gmail.com : admin :
তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত  - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে এম.এইচ.তালুকদার ফ্লাওয়ার মিলস্ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মো: মোশাররফ হোসেন তালুকদার (মিলন) আয়োজনে আজ শনিবার সকালে এম.এইচ.তালুকদার ফ্লওয়ারমিলস্ লিমিটেডে কেন্দুয়া বাজারে আর্থ-মানবতার সেবায় মানুষ মানুষের জন্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফ্রি মেডিকেল ক্যাম্প কার্যক্রম উদ্বোধন করেন ঢাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইকরামুল হক তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন এম.এইচ.তালুকদার ফ্লাওয়ার মিলস্ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মো: মোশাররফ হোসেন তালুকদার (মিলন), যোবায়ের হোসেন তালুকদার,নাজমুল মন্ডল,ইউপি সদস্য শফিকুর রহমান ও জয়নাল আবেদীন প্রমূখ। দেশের সনামধন্য ডা. দিয়ে

দিনব্যাপি ৫টি ফ্রি মেডিকেল ক্যাম্পে ইউনিয়নের দরিদ্র ও অসহায় রোগীদের রোগ নির্ণয় ও পরিক্ষা করানো হয়। এম.এইচ.তালুকদার ফ্লাওয়ার মিলস্ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মো: মোশাররফ হোসেন তালুকদার মিলন বলেন, আর্থ-মানবতার সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রেখে সাধ্যমতো সেবা প্রদানে চেষ্ঠা করে যাচ্ছি। আগামী দিনেও সেবা কার্যক্রম অভ্যাহত থাকবে। এ সকল কার্যক্রম অভ্যাহত রাখার জন্য মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র সহযোগীতা কামনা করেন।

সেবা নিতে আসা ইউনিয়নের অসহায় রোগীরা এ মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে এম.এইচ.তালুকদার ফ্লাওয়ার মিলস্ লিমিটেড এর ব্যাবস্থাপনা পরিচালক মো: মোশাররফ হোসেন তালুকদার মিলনকে ধন্যবাদ জানিয়েছে।

দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে পরিবার বর্গকে নিয়ে সেবা প্রদান সহযোগীতা করে গেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »