1. md.zihadrana@gmail.com : admin :
থানার সামনেই সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ৮ আটক ৬ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:৩৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ! ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি ডেলিগেটদের খিলক্ষেত এলাকার সাধারণ জনগনের আস্থাভাজন ওসি হুমায়ুন কবির মানিক নগরে জুয়াড় আস্তানা থেকে ১৬ জুয়ারীদের আটক করছে পুলিশ কোরানের পাখিদের নিয়ে চন্দনাইশ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল চেক জালিয়াতির মামলায় সিএনএন বাংলা টিভির শাহীন আল মামুন গ্রেফতার
থানার সামনেই সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ৮ আটক ৬

থানার সামনেই সংঘর্ষ, তিন পুলিশসহ আহত ৮ আটক ৬

 

বিপ্লব নিয়োগী তন্ময়, নবীনগর, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

থানার সামনেই ঘটে দফায় দফায় রক্তক্ষয়ী সংর্ঘষের ঘটনা! পুর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দু পক্ষের এই সংঘর্ষে ৩ পুলিশসহ অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার দুপুরে নবীনগর থানা গেটের সামনে এ ঘটনা ঘটে।
এ সময় আতংক ছড়িয়ে পড়ে পুরো এলাকাজুড়ে।উপজেলা সদরে বিভিন্ন কাজেকর্মে আসা লোকজন ভীতসন্ত্রস্ত হয়ে দিগ্বিদিক ছুটতে থাকে।রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার নবীনগর পশ্চিম ইউনিয়নের লাপাং, নবীপুর ও পৌরসভার আলমনগর গ্রামের যুবকদের মধ্যে গত কয়েক মাস যাবত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শাওন নামে এক যুবককে শ্রীরামপুর এলাকায় সিএনজি থেকে নামিয়ে মারধর করার সংবাদ পায় তার মামা কাউছার মিয়া। থানায় একটি সালিশি সভা থেকে খবর পেয়ে বেরিয়ে আসছিলেন তিনি।

এ সময় থানা গেটে আলমনগর গ্রামের রাজিব ও রবিনের সঙ্গে কাউছারের বাকবিতণ্ডা হয়। এরই জেরে দু’পক্ষের লোকজন থানা গেটে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দেশীয় অস্ত্রের আঘাতে তিন পুলিশসহ ৮জন আহত হন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হলে দ্বিতীয় দফায় দুপক্ষের মধ্যে আবারও সংঘর্ষে বাধে।

আহতরা হলেন- উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ, এসআই আসরাফুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন, শাওন মিয়া (৩০), কাউছার মিয়া (৪৫), ছুবুর মিয়া (৩০), পাবেল মিয়া (৩৪)রাজিব (৩০)।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ দৈনিক সবুজ বাংলাদেশ কে বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৬জনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »