1. md.zihadrana@gmail.com : admin :
দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা আহত ৭ - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৩৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা আহত ৭

দলীয় প্রতীক ঘোষণার পরপরই বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা আহত ৭

মারুফ হোসেন,বুড়িচং।।

দলীয় মনোনয়ন ঘোষণার পরপরই কুমিল্লার বুড়িচংয়ে নৌকা সমর্থকদের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে প্যানেল চেয়ারম্যান সহ সাতজন আহত হয়েছে, ভাঙচুর করা হয়েছে অন্তত ২ টি মোটরসাইকেল । শুক্রবার দুপুর দুইটায় কুমিল্লার বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে। বাদ জুমা মসজিদ থেকে বের হওয়ার পরপরই নৌকার সমর্থকের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় দুর্বৃত্তরা।এ সময় প্যানেল চেয়ারম্যান সুলতান আহমদ মুন্সি সহ আরো সাতজনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসী দল। খবর পেয়ে বুড়িচং থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ বিষয়ে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী জাকির হোসেন জাহের অভিযোগ করে বলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেনের নেতৃত্বে অন্তত ৫০ জনের একটি দল তার সমর্থকদের উপর হামলা চালায়।আহতরা বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এ বিষয়ে অভিযুক্ত কামাল হোসেন জানান, নৌকা প্রতীকের প্রার্থী জাকির হোসেন জাহের নৌকা প্রতীক পাওয়ার পর মিছিল নিয়ে তার বাড়িঘরে হামলা চালায়। এসময় তিনি মসজিদে ছিলেন। মসজিদ থেকে আসার পর বিষয়টি জানতে পেরে তার লোকজন একত্রিত হলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে তার দুইজন সমর্থক গুরুতর আহত হয়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দলীয় প্রতীকে পাওয়া না পওয়ার বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »