1. md.zihadrana@gmail.com : admin :
পেট্রোবাংলার পরিচালকসহ ২০ জনকে দুদকে তলব - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
রেল বিটের সংগঠন আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা
পেট্রোবাংলার পরিচালকসহ ২০ জনকে দুদকে তলব

পেট্রোবাংলার পরিচালকসহ ২০ জনকে দুদকে তলব

নিজস্ব প্রতিবেদক॥
দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পেট্রোবাংলার পরিচালক (পরিকল্পনা) আইয়ুব খান চৌধুরীসহ ২০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর মধ্যে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের কর্মকর্তারাও রয়েছেন। তাঁদের আগামী ৫ থেকে ৯ সেপ্টেম্বর হাজির হয়ে বক্তব্য দিতে বলা হয়েছে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা মুহাম্মদ আরিফ সাদেক সোমবার সাংবাদিকদের এ তথ্য জানান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ইতিমধ্যে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ১০ জন কর্মকর্তা-কর্মচারীর বক্তব্য নেওয়া হয়েছে। তাঁদের দেওয়া বক্তব্য ও নথিপত্র যাচাই করা হচ্ছে। এখন নতুন করে আরও ২০ জন কর্মকর্তা ও কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়েছে। এর মধ্যে তিতাস গ্যাসের সিনিয়র সুপারভাইজার হারুন-অর রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ, সিবিএর সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সিবিএ নেতা জাকির হোসেন ও সহকারী কর্মকর্তা দেলোয়ার হোসেনকে ৫ সেপ্টেম্বর তলব করা হয়েছে।

এ ছাড়া তিতাস গ্যাসের উপব্যবস্থাপক আনিসুজ্জামান, মো. আবদুল মান্নান, পার্সেল শাখার ব্যবস্থাপক হাসিবুজ্জামান, করপোরেট বিভাগের মহাব্যবস্থাপক মাহামুদুর রব ও করোশন কন্ট্রোল শাখার ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমানকে ৬ সেপ্টেম্বর; পেট্রোবাংলার পরিচালক আইয়ুব খান চৌধুরী, তিতাস গ্যাসের কম্পিউটার অপারেটর মো. মিজানুর রহমান ও জাকির হোসেনকে ৭ সেপ্টেম্বর এবং তিতাস গ্যাসের সাবেক পরিচালক খান মইনুল মোস্তাক, প্রতিষ্ঠানের কর্মচারী মহরম আলী, মো. আবু সাঈদ, মো. মফিজ, মো. মানিক মিয়াকে ৮ সেপ্টেম্বর তলব করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »