1. md.zihadrana@gmail.com : admin :
প্রতিবেশি ভাবিকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কাণ্ড যুবকের - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:৩৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
পূর্ব শত্রুতার জের ধরে  দোকানে চুরি, গ্রেফতা গাজীপুরের টঙ্গী স্টেশন রোড বাসস্ট্যান্ডে হকার আলম অবৈধ সিএনজি স্ট্যান্ড বসিয়ে করছেন চাঁদাবাজি বিআরটিএ ঘুষ আদায়ে “ঈগলচোখী কর্মকর্তা কদমতলী থানা এলাকায় ভয়ঙ্কর  সোর্স গোলাম রাব্বানী মেহেরপুরে ফেনসিডিল উদ্ধার, ইউপি চেয়ারম্যানের ভাইসহ তিন মাদক ব্যবসায়ী আটক মহম্মদপুরে হত্যা মামলার আসিমীরা জামিনে এসে সভাপতি আহাদের নেতিৃত্বে বাদীকে মারধোর থানায় অভিযোগ! সার কেলেঙ্কারিতে জড়িত মানুষরুপী রাসেল ভাইপার হবু বরের উদ্দেশে হলুদের রাতে সুইসাইড নোট লিখে কনের আত্মহত্যা বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান সাময়িক বরখাস্ত।সমর্থকদের মধ্যে ক্ষোভ বুড়িচংয়ে ফকির আব্দুস সালাম রহ: এর ৪৮ তম বার্ষিক ওরুছ মাহফিল সম্পন্ন
প্রতিবেশি ভাবিকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কাণ্ড যুবকের

প্রতিবেশি ভাবিকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কাণ্ড যুবকের

 

জাহিদ হোসেন :
প্রতিবেশি ভাবিকে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এমন কাণ্ড যুবকের। সাভারের আশুলিয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সুমাইয়া আক্তার (২৩) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে প্রতিবেশী শহিদুল ইসলাম বিদ্যুৎ (৩২) নামের যুবক।ঘটনায় র‌্যাব হত্যাকারী ওই যুবককে আটক করেছে।প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সাভারের আশুলিয়ায় এক গৃহবধূ সুমাইয়া আক্তারকে তার শিশু সন্তানের সামনেই গলা কেটে হত্যা করেছে প্রতিবেশি যুবকের শিকারোক্তি। পরে ছুরি হাতে তাঁর রুমের সামনেই দাঁড়িয়ে ছিলেন শহিদুল ইসলাম বিদ্যুৎ। এসময় র‌্যাবের একটি টহল দল খবর পেয়ে ঘটনাস্থলে এসে ছুরিসহ তাকে গ্রেফতার করেন। পরে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে সাভার থানা পুলিশ।

মঙ্গলবার বিকেল ৫ টার দিকে আশুলিয়ার ভাদাইল তালতলা এলাকার সোহেলের ভাড়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এর আগে বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর স্কোয়াড কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান।
নিহত সুমাইয়া আক্তার রংপুর জেলার বদরগঞ্জ থানার মাসুদ রানার স্ত্রী। তাদের আড়াই বছরের এক মেয়ে সন্তান রয়েছে। তারা ৩ জনেই ওই বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। নিহতের স্বামী মাসুদ রানা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন ।
গ্রেফতারকৃত শহিদুল ইসলাম বিদ্যুৎ (৩২) নাটোর জেলার লালপুর থানার বিজয়পুর গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনিও একই বাসায় পাশের রুমেই ভাড়া থাকতেন। পেশায় পোশাক শ্রমিক।
বাড়ির গৃহকর্ত্রী জানান সুমাইয়ার মেয়ের কান্না শুনে ঘর থেকে বের হয়ে দেখেন হাতে রক্ত মাখানো অবস্থাতেই ঘরের বাইরে দাঁড়িয়ে ছিল শহিদুল ইসলাম বিদ্যুৎ।
প্রতিবেশী ভাড়াটিয়া নারী মেরিনা বেগম বলেন, বাড়িওয়ালীর ডাকে আমরা ঘর থেকে বের হয়ে দেখি শহিদুল ইসলাম বিদ্যুৎ সিড়ির উপর ছুরি হাতে দাঁড়িয়ে আছে। তাও আমি সাহস করে ঘরে ঢুকে দেখি সুমাইয়ার পুরো শরীরে রক্ত। শহিদুল ইসলাম বিদ্যুৎ আমাকে বলছিল ভাবী মারিয়ামকে (সুমাইয়ার মেয়ে) সামলান মারিয়ামের মা আর নেই।
বাড়ির অন্য রুমের ভাড়াটিয়া মোঃসবুজ বলেন বাড়ির মালিক ডাকলে আমি আমার রুম থেকে বের হয়ে ঐ রুমে গিয়ে দেখি নারীকে চাকু দিয়ে গলা কেটেছে। আর ওই লোক চাকু নিয়ে বাইরে দাঁড়িয়ে আছে। পরে আমি বাইরে গিয়ে আরও কয়েকজনকে ডেকে এনে পুলিশে খবর দেই। র‌্যাব জানায় গত ১ বছর ধরে একই বাসায় পাশাপাশি রুমে ভাড়া থাকার সুবাদে সুমাইয়া আক্তারের সাথে শহিদুল ইসলাম বিদ্যুৎ পরিচিত। পরিচয়ের পর থেকেই সুমাইয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল শহিদুল ইসলাম বিদ্যুৎ। প্রস্তাব প্রত্যাখ্যান করায় মঙ্গলবার দুপুরে সুমাইয়ার কক্ষে প্রবেশ করে ধারালো ছুরি দিয়ে সুমাইয়ার গলায় আঘাত করে। এতে অচেতন হয়ে পরলে জবাই করে মৃত্যু নিশ্চিত করে।
র‌্যাব-৪ সিপিসি-২ এর স্কোয়াড কমান্ডার ও সহকারি পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, শহিদুল ইসলাম বিদ্যুৎকে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে হত্যার কথা স্বীকার করেছে বিদ্যুৎ। সে প্রেমে প্রত্যাখান হয়ে এঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক নিশ্চিত করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »