1. md.zihadrana@gmail.com : admin :
প্রেসক্লাব বাউফল ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:৪৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
প্রেসক্লাব বাউফল ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন

প্রেসক্লাব বাউফল ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন

 

মাহামুদ হাসান,বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলার সাংবাদিকদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে প্রেসক্লাব বাউফল গঠন করা হয়েছে।

(০৮নভেম্বর) বাউফল উপজেলায় কর্মরত পেশাদার সাংবাদিকদের নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। এতে সংগঠন পরিচালনার জন্য প্রাথমিক ভাবে ৫১ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (০৮ নভেম্বর ) আনুষ্ঠঅনিক ভাবে এই কমিটি প্রকাশ করা হয়। কমিটিতে দৈনিক যুগান্তর এর স্টাফ রিপোর্টার আরিফুজ্জামান খান রিয়াদ কে সভাপতি এবং দৈনিক সবুজ বাংলাদেশ বাউফল প্রতিনিধি মাহমুদ হাসান রুবেল কে সাধারণ সম্পাদক ও সাংবাদিক শফিকুল ইসলামকে যুগ্মসাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হচ্ছেন সহ-সভাপতি, ইমাম হোসেন (মনা), সহ সভাপতি নুরুল ইসলাম সোহেল, সাংগঠনিক সম্পাদক মীর মশিউর রহমান,সাংগঠনিক সম্পাদক লিংকন মাহমুদ, যুগ্ম সম্পাদক মোঃ আবুল খায়ের, দপ্তর সম্পাদক এস এম তারেক রহমান (প্রিন্স), সহ দপ্তর সম্পাদক সঞ্জয় দেবনাথ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুদ রানা, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ নুরুজ্জামান মৃধা , আইন বিষয়ক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম শাহীন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাবেদ হোসেন খান, মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক নাজমা বেগম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে নাসির উদ্দিন খান, মোঃ ফিরোজ আলম, এ এফ এম ফিরোজ মোল্লা, মোঃ মজহারুল ইসলাম মিলন, মোঃ সাইদুর ইসলাম, মোঃ হারুন আর রশিদ বাচ্চু, মোঃ কামরুল হাসান সেন্টু, তুষার সাহা, খালেদা বেগম রিমা, ইমাম হোসেন সাগর, সিয়ানুর রহমান সুজন, রাশেদুল হাসান, মোঃ সবুজ হাওলাদার, নুরুল আমিন আজাদ, সাইদুর ইসলাম খোকন, সোহেল রানা, নজরুল ইসলাম রানা ।

এ ছাড়া সংগঠনের নিয়মিত সদস্য হিসেবে অন্তর্ভুক্তির কার্যক্রম অব্যহত রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »