1. md.zihadrana@gmail.com : admin :
বিএনপির চলমান কর্মসূচিতে নৃশংস হামলার প্রতিবাদে ময়মনসিংহ  উত্তর জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৫৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট! মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ বিশ্বনাথে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ চন্দনাইশে হাইওয়ে পুলিশের তাড়া খেয়ে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু
বিএনপির চলমান কর্মসূচিতে নৃশংস হামলার প্রতিবাদে ময়মনসিংহ  উত্তর জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিএনপির চলমান কর্মসূচিতে নৃশংস হামলার প্রতিবাদে ময়মনসিংহ  উত্তর জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ময়মনসিংহ প্রতিনিধি: রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ ও আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হামলার প্রতিবাদে আজ রবিবার দুপুরে তারাকান্দায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক একে.এম এনায়েত উল্লাহ কালাম ও একমাত্র যুগ্ম আহবায়ক (সাবেক কেন্দ্রীয় সংসদের ছাত্রদল নেতা) মোতাহার হোসেন তালুকদার।

তারাকান্দা উপজেলা যুবদলের (ভারপ্রাপ্ত) আহবায়ক আসাদুল হক মন্ডলে সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুস সালাম তালুকদার,মাসুদ রানা খান,জুলফিকার হায়দার টিপু,উত্তর জেলা যুবদলের সভাপতি ভি.পি শামছু প্রমূখ। আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ উওর জেলা যুবদলের সিনিয়র যুব আহবায়ক এ.এফ.এম ওয়াহিদুজ্জামান,সহ সভাপতি শহীদুল ইসলাম মন্ডল, সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক এস.এম আমিনুল ইসলাম,তারাকান্দা উপজেলা বিএনপির নেতা মোখলেছুর রহমান আকন্দ,শাজেদুল করিম খোকন,রাকিব তালুকদার,উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ছায়াদুল উসলাম মন্ডল,ছাত্রদল আহবায়ক আলমগীর হোসেন রকি,বিএনপি,যুবদল,ছাত্রদল ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »