1. md.zihadrana@gmail.com : admin :
বিএনপি নেতার বাড়িতে আওয়ামী লীগ নেতাদের গোপন বৈঠক, গৌরনদীতে ব্যাপক তোলপাড় - দৈনিক সবুজ বাংলাদেশ

৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৩:৪৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অর্থবছরে মুদ্রানীতির বেশির ভাগ লক্ষ্যই আলোর মুখ দেখেনি পারলে তারা গণমাধ্যমেরও কবর রচনা করতে চান তুরাগের চিহ্নিত চাদাবাজ সাদেকও হতে চান কাউন্সিলর কেরানীগঞ্জ ঢাকা পল্লী বিদ্যুৎ অফিসে ঠিকাদারকে মারধর করায় থানায় অভিযোগ ও মানব বন্ধন আলাদিনের চেরাগ এমপি আলাউদ্দিনের হাতে! টঙ্গীতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে মালামাল লুটপাটের অভিযোগ জসিমের ‘কেলেঙ্কারির’ বিরুদ্ধে ব্যবস্থার তথ্য জানতে চায় আইডিআরএ প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাটুয়ারপাড়ায় রহিম সরকার ও তার মেয়ের জামাই নিশাদের নেতৃত্বে চলছে অনলাইন জুয়া চট্টগ্রাম ‘কেলেঙ্কারি’র মাস্টারমাইন্ড জসিম এখন এনআরবি লাইফে!
বিএনপি নেতার বাড়িতে আওয়ামী লীগ নেতাদের গোপন বৈঠক, গৌরনদীতে ব্যাপক তোলপাড়

বিএনপি নেতার বাড়িতে আওয়ামী লীগ নেতাদের গোপন বৈঠক, গৌরনদীতে ব্যাপক তোলপাড়

স্টাফ রিপোর্টার:

গৌরনদী পৌরসভা উপ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই গৌরনদীর রাজনীতির মাঠ সরগরম। এর মাঝেই বিএনপি নেতা আবুল প্যাদার বাড়িতে নারিকেল গাছ মার্কার প্রার্থী আলাউদ্দিন ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু এবং সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবুলের গোপন মিটিং এর ভিডিও ফুটেজ ফাঁস হওয়ায় উত্তপ্ত হয়ে উঠেছে পরিস্থিতি।

জানা যায় যে, উপজেলা বিএনপির আহবায়ক আবুল প্যাদার বাড়িতে সাবেক জাতীয় পার্টি ও বর্তমান বিএনপি নেতা আলাউদ্দীন ভুঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলু ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবুল মিলে আসন্ন গৌরনদী পৌরসভা উপ নির্বাচন নিয়ে গোপন মিটিং করেন তারা।
বিএনপি প্রকাশ্যে নির্বাচন বয়কট করলেও এভাবে ডামি প্রার্থী নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছে বলে সন্দেহ করলেও গৌরনদী পৌরসভা উপ নির্বাচনের এই ঘটনা থেকে তা স্পষ্ট হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »