1. md.zihadrana@gmail.com : admin :
বুড়িচংয়ে আবদুল হাসিদ কে কুপিয়ে  জখম - দৈনিক সবুজ বাংলাদেশ

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:২২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি
বুড়িচংয়ে আবদুল হাসিদ কে কুপিয়ে  জখম

বুড়িচংয়ে আবদুল হাসিদ কে কুপিয়ে  জখম

 

মারুফ হোসেন, বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল গ্রামের (উত্তর পূর্ব পাড়া) মোঃ আব্দুল হাসিদ কে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করার একটি অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানা যায় মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে হাসিদ মিয়া ঔষধের জন্য ফার্মেসিতে যাওয়ার সময় পূর্ব শত্রুতর জেরে পথিমধ্যে ধারলো অস্ত্র দিয়ে একাধিক মামলার আসামী মোঃ ডালিম (৪০)কর্তৃক তার গং বাহিনী আঃ মান্নান (৪৫), আঃ হালিম(৪২), আবুল কালাম(৩৫), সর্বপিতা-মৃতঃ সুলতান আহাম্মদ, সাং-বাকশীমূল(উত্তর-পূর্বপাড়া), আরো অজ্ঞাতনামা ২/৩জন নিয়ে আক্রমণ করেন। এসময় ধারলো অস্ত্র দিয়ে হাসিদ মিয়াকে মাথায় আঘাত করায় প্রচন্ড রক্তক্ষরনে মাটিতে লুটিয়ে পড়ে। স্হানীয় লোকজন তৎক্ষনাৎ বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করান। প্রচুর রক্তক্ষরণে হাসিদ মিয়া জ্ঞান হারিয়ে ফেলেন। মাথায় আঘাত স্হানে আটটি সেলাই করা হয়।

মোঃ আব্দুল হাসিদ এর স্ত্রী ফরিদা আক্তার বুড়িচং থানায় একটি অভিযোগ করেন। আবদুল হাসিদ ও পরিবার সহ স্হানীয় লোকজন বলেন ডালিম উশৃংখল প্রকৃতির লোক। সে গ্রামে পূর্বে অনেক অপ্রতিকার ঘটনা ঘটিয়েছে। তার বিরুদ্ধে পূর্বে মোঃ আব্দুল হাসিদ এর ঘরে ডাকাতি করাকালীন হাতেনাতে ধরা পড়লে তার বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। কিছু দিন জেলে থাকার পর বের হয়ে এসে মোঃ আব্দুল হাসিদ কে দীর্ঘ বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তারই ধারাবাহিকতায় ১৩ ডিসেম্বর মোঃ আব্দুল হাসিদ কে জানে মেরে ফেলার জন্য আক্রমণ করে।এ নিয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ রহমান বলেন অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »