1. md.zihadrana@gmail.com : admin :
বুড়িচংয়ে ২ নং বাকশীমুল ইউপি নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর
বুড়িচংয়ে ২ নং বাকশীমুল ইউপি নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বুড়িচংয়ে ২ নং বাকশীমুল ইউপি নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

মারুফ হোসেন-(বুড়িচং)

কুমিল্লা বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল করিম (বর্তমান চেয়ারম্যান) এর বিরুদ্ধে কালিকাপুর বাজার সংলগ্ন মোঃ জয়নাল হোসেন শামীম এর অফিস কক্ষে ২২ জানুয়ারী শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে বলা হয় গত ২১ জানুয়ারি একটি সামাজিক অনুষ্ঠানে ও একটি ফেইসবুক লাইভে মোঃ আব্দুল করিম ২ নং বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীর বিরুদ্ধে অশোভন মন্তব্য করেন। গত ৪০ বছর বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের কিছু নেতাকর্মীরা দলের বিভিন্ন পোস্ট বহন করে আওয়ামী লীগের করুন অবস্থা করে রেখেছে। দলের সকল সুযোগ সুবিধা নিয়েছে। কিন্তু দলের জন্য কোনো কিছুই করে নি। তারই প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম আবদুল হক মাস্টার এর আহ্বানে ও সাবেক বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল হোসেন শামীম এর সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্হিত ছিলেন আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ, ইউপি চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মোঃ খোরশেদ আলম, চেয়ারম্যান প্রার্থী মোঃ মিজানুর রহমান লিটন, মোঃ রুহুল আমিন খোকন, হাজী এমদাদুল হক, হাজী মফিজুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী আবদুস সালাম, বীর মুক্তিযোদ্ধা আনু মিয়া, সাবেক মেম্বার মোঃ গোলাম সারোয়ার, আবদুস সাত্তার মাস্টার, মোঃ সাইফুল ইসলাম রাজিব, মুনসাত, শাহপরান, সাখাওয়াত হোসেন, মোঃ ইমন, রাজিব, আবু সুফিয়ান, শামীম আখন্দ সহ ইউনিয়ন আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ এর সকল নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মোঃ নুরুল ইসলাম আবদুল হক মাস্টার, মোঃ জয়নাল হোসেন শামীম, আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ, হাজী এমদাদুল হক সহ আরো অনেকে। জয়নাল হোসেন শামীম বলেন আমরা জননেত্রী শেখ হাসিনার নৌকার বিরুদ্ধে কথা বলি না। আমরা কথা বলছি আবদুল করিম এর বিরুদ্ধে। আমাদের মধ্যে যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছে তাদেরকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ডিজিটাল বাংলাদেশ গঠনে সর্বাধিক সহায়তা করার প্রত্যায় করবো। নুরুল ইসলাম আবদুল হক মাস্টার বলেন আবদুল করিম নৌকা লোক হতে পারে না। আমরা যারা আওয়ামী লীগ করি তারাই একজন সৎ ও যোগ্য প্রার্থীকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে একটি মডেল ইউনিয়ন উপহার দেবো। এসময় নেতৃবৃন্দ বলেন, বাকশীমুল ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘ দিনের নিয়ম তান্ত্রিক বঙ্গ করেছে। তাও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলন নিয়ে আবদুল করিম চেয়ারম্যান এর সাথে কথা বললে তিনি বলেন দলের বিরুদ্ধে এবং দলের কর্মীর বিরুদ্ধে আমি কখনো বাজে মন্তব্য করিনি। দলকে ভালোবেসে দলের সার্থে আমি আমি জীবন দিতেও রাজি আছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »