1. md.zihadrana@gmail.com : admin :
মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের ‘আলফা’ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট !
মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের ‘আলফা’

মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের ‘আলফা’

বিনোদন প্রতিবেদক॥
দুই বছরের বেশি সময় আগে নাসিরউদ্দিন ইউসুফ পরিচালিত ‘আলফা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মডেল ও অভিনেত্রী দোয়েল ম্যাশের। এরপর তিনি এম রাশেদ জামান পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ও নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’-তে অভিনয় করেন। তবে করোনাসহ নানা জটিলতায় নতুন আর কোনো সিনেমা মুক্তি পায়নি এ অভিনেত্রীর। যার জন্য দর্শকদের সামনে না আসতে পারার আক্ষেপে ভুগছিলেন দোয়েল। অবশেষে তার আক্ষেপ ও অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী ১৫ই অক্টোবর দোয়েল অভিনীত ‘চন্দ্রাবতীর কথা’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। সেন্সর বোর্ডে জমা দেয়ার পর সেন্সর বোর্ড ছবিটি আটকে রাখে এক বছরেরও অধিক সময়।
শেষ পর্যন্ত এ বছরের ফেব্রুয়ারি মাসে কোনো ধরনের কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পায় ‘চন্দ্রাবতীর কথা’। বাংলাদেশের প্রথম নারী কবি চন্দ্রাবতী রচিত মলুয়া, দস্যু কেনারামের পালা এবং রামায়ণ অমর সৃষ্টি। চন্দ্রাবতীর নিজের জীবন ছিল অসম্ভব নাটকীয়। ষোড়শ শতকের অসম্ভব প্রতিভাবান ও সংগ্রামী এই নারীকে নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। দোয়েল জানান, চন্দ্রাবতীর জন্মস্থান কিশোরগঞ্জের রিয়েল লোকেশনেই ছবির পুরো শুটিং করা হয়েছে। সিনেমায় গ্রামের সাধারণ মানুষেরাও অভিনয় করেছেন। বিশেষ করে পালাকার বা বয়াতি, এ রকম চরিত্রগুলোতে সেখানকার গ্রামের মানুষই অভিনয় করেছেন। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হয়েছে। ম্যানগ্রোভ পিকচারস ও বেঙ্গল ক্রিয়েসন্স এর প্রযোজনায় এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দোয়েল ম্যাশ। তার বিপরীতে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ। এছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, মিতা রহমান, গাজী রাকায়েত, আরমান পারভেজ মুরাদ, নওশাবা আহমেদ প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »