1. md.zihadrana@gmail.com : admin :
মাদক না পেয়ে বিবাহ রেজিস্ট্রার এক কাজী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:০৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
মাদক না পেয়ে বিবাহ রেজিস্ট্রার এক কাজী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মাদক না পেয়ে বিবাহ রেজিস্ট্রার এক কাজী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

অনলািইন ডেস্কঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার পৌর এলাকায় মেহেদী হাসান (৩৫) নামে বিবাহ রেজিস্ট্রার এক কাজী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১৪ মার্চ) বিকেলে পুঠিয়া পৌরসভা এলাকার কাঠালবাড়িয়া গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে মাদকসেবী ছিলেন। নেশা দ্রব্য না পেয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে নিশ্চিত করেছে তার পরিবার।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে তিনি এলাকার মুসলিম বিবাহ রেজিস্ট্রার হিসেবে কাজ করছিলেন। গত কয়েক মাস আগে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। ফলে পরিবারের সাথে বিভিন্ন সময় ঝামেলায় জড়াতেন তিনি।

নিহতের চাচা কামাল হোসেন জানান, মেহেদী এলাকায় বখাটে যুবকদের সাথে মিশে মাদকাসক্ত হয়ে পড়ে। বিভিন্ন সময় পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসা করা হয়েছে। কিন্তু কোনো লাভ হয়নি।

রাজশাহীর পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন জানান, আত্মহত্যার বিষয়টি সঠিক। তার পরিবার সূত্রে যতটুকু জানতে পেরেছি সে দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। ঘটনাস্থলে আমাদের পুলিশ সদস্য পাঠানো হয়েছে।

সূত্রঃ যমুনা টিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »