1. md.zihadrana@gmail.com : admin :
মাদক ব্যবসায়ীর মুক্তির দাবিতে মানববন্ধন! - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:২৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
মাদক ব্যবসায়ীর মুক্তির দাবিতে মানববন্ধন!

মাদক ব্যবসায়ীর মুক্তির দাবিতে মানববন্ধন!

বরিশাল প্রতিনিধি ॥
৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া মাদক ও হত্যা মামলার আসামি দুই সহোদরের মুক্তির দাবিতে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মাদকদ্রব্যসহ পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদার এবং মামুনুর রশিদ সরদারকে (মামুন সরদার) গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবি জানিয়ে ওই মানববন্ধন করা হয়।

ভাণ্ডারিয়া উপজেলার পৌর বাসস্ট্যান্ডের কলেমা চত্বরে মো. রেজাউল হক রেজভি জোমাদ্দারের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মো. মাহবুব শরীফ শুভ, মেহেদী হাসান রাজু, বাবু তালুকদার, বাদশা খান, মামুন হাওলাদার, মির্জা রিপন প্রমুখ।

এ সময় বক্তারা মাসুদ সরদারকে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতার করা হয়েছে উল্লেখ করে গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানায়।

উল্লেখ্য, মধ্য ভাণ্ডারিয়া এলাকার বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে মাসুদ সরদারকে ভাণ্ডারিয়া থানা পুলিশ গত ৪ আগস্ট রাত পৌনে ১টার দিকে ভাণ্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মধ্য ভাণ্ডারিয়া এলাকা থেকে ৩০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সে পিরোজপুর জেলহাজতে রয়েছে।

অন্যদিকে মাসুদ সরদারের ভাই মামুন সরদারকে বরিশালের উজিরপুর থানার একটি মাদক মামলার এজাহারনামীয় আসামি হিসেবে গ্রেফতার করে বরিশাল কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ২৩ আগস্ট র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি দল ঢাকা থেকে মামুন সরদারকে গ্রেফতার করে বরিশালের উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করে।

বরিশাল কারাগারে থাকা মামুন সরদারের বিরুদ্ধে দায়ের করা অন্য আরেকটি মামলায় (মামলা নং সি,আর ২২৩/১৮) তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় ভাণ্ডারিয়া থানা পুলিশ তাকে শ্যোন অ্যারেস্ট দেখানোর জন্য আবেদন করেছে বলে জানা গেছে।

ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, ভাণ্ডারিয়া থানার পুলিশ মাসুদকে ৩০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। এছাড়া তার বিরুদ্ধে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলাসহ মাদক ও বিভিন্ন অপরাধে আরও ১১টি মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »