1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনা থানায় মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার স্বীকৃতি স্বরূপ অর্থ গ্রহণ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:৪০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বেনাপোলে পাচারকারীর পায়ূপথে পাওয়া গেল ৭০ লাখ টাকার স্বর্ণেরবার, পাচারকারী আটক বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
মেঘনা থানায় মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার স্বীকৃতি স্বরূপ অর্থ গ্রহণ

মেঘনা থানায় মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার স্বীকৃতি স্বরূপ অর্থ গ্রহণ

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার শহীদ আরআই আব্দুল হালিম মিলনায়তন, পুলিশ লাইন্সে ‘মাসিক কল্যাণ ও অপরাধ নিয়ন্ত্রণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে,২০২৩) সকাল ১১টার সময় এ সভা আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এ সময় মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার স্বীকৃতি স্বরূপ মাননীয় আইজিপি মহোদয় কর্তৃক প্রেরিত অর্থ কুমিল্লা জেলার পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম (বার) মহোদয়ের নিকট হতে দুই ক্যাটাগরিতে পুরস্কার গ্রহণ করেন মেঘনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ছমিউদ্দন ও এসআই আব্দুল আজিজ।

উল্লেখ্য, টিম মেঘনা থানা চলতি বছরের জানুয়ারি থেকে মে-২০২৩ইং পর্যন্ত সর্বমোট ৫৪০ কেজি গাঁজা ও ৩২০ বোতল ফেনসিডিল এবং উল্লেখযোগ্য পরিমান ইয়াবা উদ্ধারে সক্ষম হয়েছে। তবে মেঘনা থানা হওয়ার পর থেকে এ পর্যন্ত সর্বোচ্চ পরিমান মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ছমিউদ্দিন বলেন, এই অর্থ মেঘনা থানার অফিসার ফোর্সদের উন্নত মানের খাবারের পেছনে ব্যয় করা হবে। এই কৃতিত্ব মেঘনা থানার সকল অফিসার ফোর্সদের উদ্দেশ্যে উৎসর্গ করতে চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »