1. md.zihadrana@gmail.com : admin :
যে কারণে দেশ ছাড়েন মল্লিকা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:২৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট !
যে কারণে দেশ ছাড়েন মল্লিকা

যে কারণে দেশ ছাড়েন মল্লিকা

বিনোদন ডেস্ক॥

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরওয়াত ২০০৩ সালে ‘খোয়াহিশ’ ছবিতে প্রথম নজর কাড়েন। তার পরের বছরই ‘মার্ডার’ ছবিতে সাহসী চরিত্রে অভিনয়ের জন্য সমালোচকদের প্রশংসা কুড়ান। সেই সময় যথেষ্ট হেনস্তাও হতে হয় তাকে। একটা সময় মানসিক চাপ মাত্রা ছাড়ালে দেশত্যাগ পর্যন্ত করতে হয়েছে বলেও জানান তিনি। কেমন করে নিজেকে সামলালেন তিনি ওই কঠিন পরিস্থিতিতে? মল্লিকা বলেন, আমি দেশ ছেড়ে চলে যাই। এভাবেই সামলাই নিজেকে। গণমাধ্যম এবং জনসাধারণের একটি অংশের কাছে অপদস্থ ও হেনস্তা হতে হয়। তখন স্রেফ দেশ ছেড়ে পালিয়ে যাই।
অসম্ভব মানসিক চাপ নিতে পারিনি। আমার মন ভেঙে গিয়েছিল। তিনি আরও বলেন যে, মানসিক সুস্থতা ফিরে পাওয়ার জন্য তাকে দেশ ছাড়তেই হতো। মল্লিকার দাবি, সেই সময় গণমাধ্যমের একটি অংশের কাছে তিনি সমর্থনও পেয়েছেন। তার কথায়, অন্য একটি অংশ আমার নামে মিথ্যে কথা লিখতো, ঘটনা অতিরঞ্জিত করে লিখতো। অনেক মূলধারার সাংবাদিক ছিল যারা আমার নামের পাশে এমন উক্তি বসিয়ে দিতো যা আমি বলিনি। কিছু নির্দিষ্ট ব্যক্তির সঙ্গেও আমার নাম জড়ানো হয়েছিল। এতকিছুর পরেই দেশ ছাড়ার সিদ্ধান্ত নেই। তবে এখন মেয়েদের জন্য পরিস্থিতি অনেকটাই বদলেছে। নগ্নতা ও যৌনতাও আগের তুলনায় অনেক বেশি মাত্রায় এখন সিনেমায় আসে। মল্লিকা তাতে যথেষ্ট আশার কারণ দেখছেন। তিনি জানান, সাহসী চরিত্রের জন্য মহিলাদের এখন আর নিচু চোখে দেখা হয় না।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »