1. md.zihadrana@gmail.com : admin :
রামচরণের সঙ্গে জাহ্নবী - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:০৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
রামচরণের সঙ্গে জাহ্নবী

রামচরণের সঙ্গে জাহ্নবী

বিনোদন ডেস্ক॥
বলিউডের নতুন প্রজন্মের নায়িকা জাহ্নবী কাপুর ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু করেন। বলিউডে পা রাখার মাত্র পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখছেন এ নায়িকা। ৬ মার্চ নিজের জন্মদিনে সেই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা করেন শ্রীদেবী কন্যা।

জাহ্নবীর মা ছিলেন দক্ষিণী চলচ্চিত্র জগতের খ্যাতিমান নায়িকা। তাকে অনুসরণ করছেন মেয়েও। এই প্রথম কোনো দক্ষিণী সিনেমায় দেখা যাবে জাহ্নবীকে। তবে এখানেই শেষ নয়। প্রথম দক্ষিণী সিনেমা মুক্তি পাওয়ার আগেই দ্বিতীয় সিনেমার কথাবার্তা শুরু করে দিয়েছেন বলিউডের এ নতুন নায়িকা।

দক্ষিণী পরিচালক কোরাতালা শিবার ‘এনটিআর ৩০’ সিনেমায় দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ করছেন জাহ্নবী কাপুর। ‘আরআরআর’ খ্যাত তারকার বিপরীতে অভিনয় করে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রীর।

এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার কাজ। নিজের জন্মদিনে সমাজিক যোগাযোগমাধ্যমের ছবিতে তার ‘লুক’ ভাগ করে নিলেন জাহ্নবী। প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই প্রশংসাও কুড়িয়েছেন সহকর্মীদের কাছ থেকে।

এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার পরে এবার রামচরণের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করার কথা চলছে জাহ্নবীর। দক্ষিণী পরিচালক বুচি বাবুর পরের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘আরআরআর’ খ্যাত তারকা রামচরণ। আপাতত নিজের পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’-এর শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী তারকা অভিনেতা। ওই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী কিয়ারা আদবাণীকে। ‘গেম চে়ঞ্জার’ সিনেমার কাজ শেষ হলেই চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে চলেছে বুচি বাবুর সিনেমার শুটিং।

বলিউডে শিকড় হলেও দক্ষিণী সিনেমাতে কাজ করতে মুখিয়ে রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এনটিআর জুনিয়রের মতো বিশ্বপরিচিত তারকার সঙ্গে তেলুগু সিনেমায় অভিষেক হতে চলেছে তার।

এক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, ‘এনটিআর-৩০’ সিনেমাতে কাজ করার জন্য তিনি নাকি রীতিমতো প্রার্থনা করেছিলেন।

এ প্রসঙ্গে জাহ্নবী বলেছিলেন, ‘আমি প্রতিদিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে সিনেমার শুটিং শুরু হবে।’ শুধু এনটিআর জুনিয়র নন, রাম চরণ, অল্লু অর্জুন, মহেশ বাবুর মতো তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহী জাহ্নবী।

এ কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমার জগতেও নিজের জায়গা তৈরি করতে যে বদ্ধপরিকর শ্রীদেবী কন্যা, তা স্পষ্ট তার উৎসাহ দেখেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »