1. md.zihadrana@gmail.com : admin :
র‍্যাপিড সেফ সিকিউরিটি সার্ভিস এর ভয়ানক প্রতারণার শিকার ভুক্তভোগীর থানায় অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:০৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট! মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ বিশ্বনাথে পুলিশের ইফতার সামগ্রী বিতরণ চন্দনাইশে হাইওয়ে পুলিশের তাড়া খেয়ে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু
র‍্যাপিড সেফ সিকিউরিটি সার্ভিস এর ভয়ানক প্রতারণার শিকার ভুক্তভোগীর থানায় অভিযোগ

র‍্যাপিড সেফ সিকিউরিটি সার্ভিস এর ভয়ানক প্রতারণার শিকার ভুক্তভোগীর থানায় অভিযোগ

 

স্টাফ রিপোর্টার :
রাজধানীর দক্ষিণ খানে কুঠবাড়ী ট্রান্সমিটার মোড় এলাকায় গড়ে উঠেছে রেপিট সেইফ সিকিউরিটি সার্ভিস নামে একটি কোম্পানি, যাদের কাজ হলো ফেইসবুকে বুস্ট করে বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে বেকার যুবকদের এনে সিকিউরিটি গার্ড,মার্কটিং অফিসার নামে চাকুরী দেওয়ার নাম করে টাকা হাতিয়ে নেওয়া,এমনি একটি ঘটনার বিষয়ে কোম্পানির মালিকের বিরুদ্ধে ১৮ মার্চ (শনিবার) দক্ষিণ খান থানায় অভিযোগ দিয়েছেন মুনির হোসেন নামে একজন ভুক্তভোগী।

অভিযোগে রেপিট সিকিউরিটি সার্ভিস লিমিটেড এর মালিক স্বপন মিয়ার নাম উল্লেখ করা হয়েছে।

ভুক্তভোগী মুনির হোসেন বলেন আমি গত ডিসেম্বর মাসে মোবাইলের মাধ্যমে চাকুরির বিজ্ঞাপন দেখে এখানে আসি তখন কোম্পানির এমডি স্বপন স্যার আমাকে মার্কেটিং অফিসার হিসেবে যোগদান করতে বলেন এবং আমার বেতন ১৮,৫০০ টাকা দিবে বলেন। এসময় তিনি আমার নিকট থেকে তিনি ফেইসবুক বুস্ট করার কথা বলে ১০,৫০০ টাকা নেন। আমি গত ৬ ডিসেম্বর ২০২২ সালে চাকরিতে যোগদান করি এখন প্রর্যন্ত আমি কোন প্রকার বেতন পায়নি, এর মধ্যে আমার বাসা ভাড়া, নিজের সংসার চালানো খুব কষ্টকর হয়ে পরেছে, এরই মধ্যে কোম্পানি আমাকে বলে তুমি লোক এনে দাও তাহলে বেতন পাবা,তখন আমি আমার গ্রামের নিকট আত্মীয় দুইজন সহ ৪ জনকে এখানে নিয়ে আসি সিকিউরিটি গার্ড হিসেবে চাকুরী দিবে বলে কিন্তু কোম্পানির লোকজন তাদের সাথেও প্রতারণা করেছে, তাদের নিকট থেকে মোট ১৩,৫০০ টাকা নেয় কোম্পানির মালিক। তাদেরকে নিয়মিত খাবার দিত না আমি মার্কেটিং চাকুরী করার কারনে সিকিউরিটি গার্ডের সম্পর্কে তেমন ধারণা ছিল না, তখন তারা এই চাকুরি ছেড়ে চলে যায় এবং এখন আমার গ্রামের বাড়িতে আমার পরিবারের উপর টাকার জন্য চাপ দিতেছে, আমি নিজেই অসহায় এখন আমি কি করবো বুজতেছিনা। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি,থানায় অভিযোগ দিয়েছি।

ঘটনার পরপরই দক্ষিণ খান থানার ওসি অপারেশন আফতাব উদ্দিন শেখ এর নির্দেশে ঘটনাস্থল রেপিট সিকিউরিটি সার্ভিস লিমিটেড কোম্পানির অফিসে জান এস আই সুকান্ত সাহা, অফিসে গিয়ে কোম্পানির মালিক স্বপন কে পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »