1. md.zihadrana@gmail.com : admin :
লৌহজং উত্তর পিঙ্গনালীতে জোর করে জমি দখল - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:৫৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে! ৫ দিন বন্ধের পর আবার সচল বেনাপোল বন্দর টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা: তদন্তে গিয়ে সিসিটিভি আবদার করলো পুলিশ!
লৌহজং উত্তর পিঙ্গনালীতে জোর করে জমি দখল

লৌহজং উত্তর পিঙ্গনালীতে জোর করে জমি দখল

 

নিজস্ব প্রতিবেদকঃ

মুন্সিগঞ্জের লৌহজং থানাধীন উত্তর পিঙ্গনালীতে জোর করে জমি দখল করেছে দুর্বৃত্তরা।
দীর্ঘ ১৭ বছর যাবত ১২ শতাংশ জমিকে কেন্দ্র করে প্রতিনিয়তই দন্ড লেগেই আছে উত্তর পিঙ্গনালী আব্দর পাড়ার মোঃ আল আমিন বেপারী(৩৮) পিতা-মৃত আব্দুল আজিজ বেপারী সাথে।
উক্ত জমি নিয়ে ২০০৬ সালে মামলা দায়ের করে ছিলো দুর্বৃত্তরা। অতঃপর ২০১০ সালে মামলা খারিজ হয় আল-আমিনের পক্ষে।পরবর্তীতে আপিল করলে তাও কিছুদিনের ভিতর খারিজ হয়ে যায় আল-আমিনের পক্ষে।
মামলায় সুবিধা করতে না পেরে অত্র এলাকার এবং সিরাজদিখান থানা এলাকার কিছু ভাড়াটে গুন্ডাকে সাথে নিয়ে সেই জমি ৭ই মে (রবিবার) সকালে দখল করে নেয় একই এলাকার বাসিন্দা কামাল শেখ, সিরাজ শেখ,রফিকুল শেখ এবং সিরাজদিখান থানাধীন এলাকার বাসিন্দা সোহরাব তালুকদার, খোকা খাঁন,চুন্নু শেখ,রাসেল শেখ সহ অজ্ঞাত ১৬ /১৭ জন।
জমি দখল করে জমিতে লাগানো লাউ গাছ এবং লাউয়ের মাচা ধারালো অস্ত্র দ্বারা কেটে ফেলে।
বাধা প্রদান করতে গেলে আল-আমিন বেপারি কে প্রাণ নাসের হুমকি দেয় কামাল শেখ ও তার গুন্ডা বাহিনী।
পরবর্তীতে সন্ধ্যা সাতটার দিকে স্থানীয় লৌহজং থানায় একটি অভিযোগ করা হয়।
লৌহজং থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল-তায়াবীর বলেন – ১২ শতাংশ জমি অন্যায় ভাবে দখলের অভিযোগ এসেছে এবং বিষয়টি আমলে নিয়েছি ঘটনাস্থল তদন্ত করে আইনের স্বপক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে।(চলবে)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »