1. md.zihadrana@gmail.com : admin :
শরীয়তপুর জেলার সখিপুরে পরকীয়ার জেরে বাগিনার হাতে মামা খুন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:৩৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
শরীয়তপুর জেলার সখিপুরে পরকীয়ার জেরে বাগিনার হাতে মামা খুন

শরীয়তপুর জেলার সখিপুরে পরকীয়ার জেরে বাগিনার হাতে মামা খুন

শাহিন আহমেদ, ভেদরগঞ্জ প্রতিনিধিঃ

শরীয়তপুর সখিপুর থানার ডিএমখালি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ওহাব ঢালী কান্দি রুবেল খান, (২৫) পিতা: হাসু খান, একই গ্রামেরই বাগিনা রাজীব (১৮) পিতা: রসুল গাইন এর হাতে খুন হয় ।
স্থানীয় সূত্রে জানা যায় রুবেলের স্ত্রীর সাথে রাজীবের দীর্ঘদিন যাবত অবৈধ সম্পর্ক রয়েছে। এ বিষয়টি জানতে পারলে মামা রুবেল ও বাগিনা রাজীবে মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে রাজীব ক্ষিপ্ত হয়ে তার কাছে থাকা ছুরি দিয়ে রুবেলকে আহত করেন। ২২/০২/২০২৩ তারিখে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়, চিকিৎসাধীন অবস্থায় ঢাকা একটি হাসপাতালে ০১/০/২০২৩ তারিখে মৃত্যু হয়। মররদেহ ঢাকা থেকে শরীয়তপুরের সখিপুর ডিএম খালী গ্রামের বাড়ীতে আসলে একহৃদয় বিধায়ক দৃশ্যের সৃষ্টি হয়। গ্রামের মানুষ দলবেঁধে নিহতের বাড়ীতে আসতে থাকে।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাওলাদার বলেন মৃত্যুর সংবাদ পেয়ে মামার বাড়ী থেকে আসামি রাজিবকে গ্রেফতার করি। এবং লাশ পোস্টমর্টেমের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আসামী রাজীরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »