1. md.zihadrana@gmail.com : admin :
শার্লিন চোপড়ার ক্ষোভ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:২২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
শার্লিন চোপড়ার ক্ষোভ

শার্লিন চোপড়ার ক্ষোভ

শার্লিন চোপড়া

বিনোদন ডেস্ক॥

পর্নকাণ্ডে কয়েকদিন আগেই জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। তবুও তাকে ঘিরে এখনও বিতর্ক থামেনি। এমনকী, রাজ পর্নকাণ্ডে যুক্ত হওয়ার পর থেকেই তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকে নিয়েও নিন্দুকেরা মেতে উঠেছিলেন সমালোচনায়। তবে শিল্পা এসবে একেবারেই পাত্তা দেননি। তবে এবার টুইটারে সরাসরি শিল্পা শেঠিকে নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এই শার্লিনই রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তার নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন। শার্লিন চোপড়া টুইটারে শিল্পা ও রাজ কুন্দ্রাকে ট্যাগ করে লিখলেন, টিভিতে আপনি অনেক কিছুই করেন, বলেন। শিল্পীকে সাষ্টাঙ্গ প্রণাম করতেও দেখা যায় আপনাকে।
মাঝে মধ্যে একটু টিভির পর্দায় বেরিয়ে কিছু একটা করুন। রাজপ্রাসাদ থেকে বাইরে বেরিয়ে বাইরের জগতটার দিকে তাকান। সেলিব্রিটির মুখোশ খুলে মানুষকে সাহায্য করুন। দেখবেন আপনার সামনে সবাই মাথা নোয়াবে! রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তার নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া। শার্লিন চোপড়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন তিনি। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি। অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »