1. md.zihadrana@gmail.com : admin :
সখিপুরের ১'৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:২৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
জসিমের ‘কেলেঙ্কারির’ বিরুদ্ধে ব্যবস্থার তথ্য জানতে চায় আইডিআরএ প্রকাশিত সংবাদের প্রতিবাদ নাটুয়ারপাড়ায় রহিম সরকার ও তার মেয়ের জামাই নিশাদের নেতৃত্বে চলছে অনলাইন জুয়া চট্টগ্রাম ‘কেলেঙ্কারি’র মাস্টারমাইন্ড জসিম এখন এনআরবি লাইফে! ৫০০ কোটি টাকার সম্পদ ছাড়িয়েছে সাবেক অতিরিক্ত আইজিপির সাংবাদিক তথ্যে ধর্মীয় অনুভূতিকে ভিন্নখাতে প্রভাবিত অযুহাতে ছাত্রী বহিষ্কার  সার কেলেঙ্কারির জেরে রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে দ্বিতীয় মেয়াদে জেনিথ লাইফের শিক্ষার্থী বিমা চুক্তি স্বাক্ষর সখিপুরের ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন বহিরাগতদের প্রতিহিংসার শিকার উত্তরা প্রেসক্লাবের নেতারা
সখিপুরের ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন

সখিপুরের ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন

আজিজুর রহমান বাবু। শরীয়তপুর প্রতিনিধি:

সখিপুরের আনু সরকারের কালভার্ট থেকে দরজি কান্দি ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি বর্ষা মৌসুমে বিপর্যস্ত হয়ে পড়ে। বৃষ্টির সময় স্হানীয় জনগন ও স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারে না। এমন কী জটিল রোগীর চিকিৎসায় জরুরী সেবা প্রদান করা কষ্টকর হয়ে পড়ে।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা আলাউদ্দিন সরকার বলেন – ” রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষের যাতায়াত,শীত মৌসুমে চলাচল করা গেলেও বর্ষাকালে সম্পূর্ন চলাচল অনুপযোগী হয়ে পড়ে “।

উক্ত এলাকার মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবী স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের কাছে রাস্তাটি যেন দ্রুত পাকাকরণ করে জনগনের দুর্ভোগ লাঘব করতে সচেষ্ট হবেন।

এই প্রসংগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ইন্জিনিয়ার ওয়াসেল কবিরের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন – সমস্যাটি আমার নজরে এসেছে, অচিরেই গুরুত্বপূর্ণ বিষয়টি জনস্বার্থে অগ্রাধিকারের ভিত্তিতে সমাধান করা হবে।

এলাকাবাসীর প্রত্যাশা জনগুরুত্বপূর্ণ বিষয়টি জরুরী ভাবে পদক্ষেপ গ্রহণ করে দৈনন্দিন জীবনের ভিন্ন ভিন্ন কার্যক্রম পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »