1. md.zihadrana@gmail.com : admin :
সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:৫৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে দ্বিতীয় মেয়াদে জেনিথ লাইফের শিক্ষার্থী বিমা চুক্তি স্বাক্ষর সখিপুরের ১’৭২ মিটার কাঁচা রাস্তাটি দ্রুত সংস্কার প্রয়োজন বহিরাগতদের প্রতিহিংসার শিকার উত্তরা প্রেসক্লাবের নেতারা আলাদীনের চেরাগ সাব-রেজিস্ট্রার অসীম কল্লোলের হাতে! দেড় মাসে আড়াই হাজারের বেশি অবৈধভাবে মোবাইল এনেছে তারা কুমিল্লা মিডিয়া ফোরামের নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ খালেদা জিয়াকে মুক্তি না দিলে যে কোন পরিণতির জন্য তৈরি থাকুন- ফখরুল ইসলাম  টঙ্গীর কেরানীরটেক বস্তির মাদক ব্যবসা নারীদের নিয়ন্ত্রনে, জনমনের প্রশ্ন তারা কি আইনের উর্দ্ধে? পূর্ব শত্রুতার জের ধরে  দোকানে চুরি, গ্রেফতা গাজীপুরের টঙ্গী স্টেশন রোড বাসস্ট্যান্ডে হকার আলম অবৈধ সিএনজি স্ট্যান্ড বসিয়ে করছেন চাঁদাবাজি
সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা!

সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা!

 

স্টাফ রিপোর্টার:

উপরের ছবিটি তেজগাঁওস্থ বিসিক ভবনের ৩য় তলায় অবস্থিত বিসিক পরিচালক (অর্থ) মোঃ কামাল উদ্দিন বিশ্বাস এর ব্যক্তিগত সহকারী মোঃ ইমাম হাছানের কক্ষের ছবি। যেখানে ১৬-০৫-২০২৪ তারিখ সকাল ৯.৩৯ মিঃ সময় মোঃ আসাদুজ্জামান তসলিম এবং মোঃ আল আমিন নামের দুইজন বিসিকের অবসরপ্রাপ্ত কর্মচারী এবং অন্য তিনজন হচ্ছেন মোঃ শরীফ উদ্দিন সরকার,সহকারী নিরীক্ষা কর্মকর্তা, নিরীক্ষা বিভাগ,মোঃ আব্দুস সালাম, উচ্চমান সহকারী, পরিকল্পনা বিভাগ এবং মোঃ গোলাম রব্বানী, অফিস সহায়ক এমআইএস বিভাগ চলমান উপজেলা নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন পেশাজীবি নেতাদের নিয়ে নির্বাচনী আলোচনার আয়োজন করেন!
একটি সরকারী অফিসে সরকার নির্ধারিত মানদন্ড অনুযায়ী কর্মকান্ড সম্পাদনের বিধান আছে। অফিস চলাকালীন সময়ে এবং অফিস সময় শুরুর প্রারম্ভে একটি সরকারী দপ্তরে অবস্থান করে বেসরকারী কোন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালানোর কোন সুযোগ থাকার কথা নয়।
অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীর আহবানে সাড়া দিয়ে একটি সরকারী দপ্তরের আসবাবপত্র ও বিদ্যুত ব্যবহার করে নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করতে সভা করতে পারেন না। এখানেই তারা খ্যান্ত হন নি। সেই ছবি ক্যাপশন সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দিয়ে আসাদুজ্জামান তছলিম কি বার্তা দেয়ার চেষ্টা করছেন-তা কারে বোধগম্য নয়।
সরকারী কর্মচারী আচরণ বিধিমালা অনুযায়ী এ ধরনের আচরণ গুরুতর অসদাচরণের পর্যায়ে পড়ে। যা বিভাগীয় শাস্তিযোগ্য অপরাধ।
এ বিষয়ে বিসিক চেয়ারম্যান ও পরিচালক (প্রশাসন) এর পদক্ষেপ কামনা করেছেন বিসিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »