1. md.zihadrana@gmail.com : admin :
সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের - দৈনিক সবুজ বাংলাদেশ

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১১:১২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ বিকাশে ভুল নম্বরে চলে যাওয়া টাকা উদ্ধার করে দিল যাত্রাবাড়ী থানার ওসি অপারেশন মামুন ডেমরায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার দুই ব্যাক্তি সমবায় অধিদপ্তরের কামাল-মিজান-রুহুল-জয়নাল-শাকিল চক্রের ইন্ধনে এমসিসিএইচএসএল-এ লুটপাট !
সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের

সিদ্ধিরগঞ্জে পান্না বেগমের জমি দখলের চেষ্টা বিল্লাল গংদের

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন নয়ামাটিতে পান্না বেগমের জমি দখলের অপচেষ্টা চালাচ্ছে স্থানীয় সন্ত্রাসী বিল্লাল হোসেন গংরা। এ ব্যাপারে পান্না বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জমির মালিক পান্না বেগম ও তার স্বামী নিজামউদ্দিন জানান, এনসিসি ৮ নং ওয়ার্ড গোদনাইল মৌজান্থ সিএস-৬০১,এসএ-১০২১,আরএস-১৩২৯নং খতিয়ানভুক্ত যার দাগ নং সিএস ও এসএ ৮৯১,আরএস-২৫৩৭ এ ৩শতাংশ জমিতে দীর্ঘদিন যাবত বিল্ডিং নির্মান করে বসবাস করে আসছি। লামাপাড়া – নয়ামাটি এলাকার চেয়ে চিহ্নিত সন্ত্রাসী একাধিক মামলার আসামী বিল্লাল হোসেন সহ কতিপয় ভূমিদস্যু ইউরোটেক্স লিমিটেডের মালিকের নাম ব্যবহার করে বিল্লাল হোসেন পান্না বেগমের বাড়ির দেয়াল ও পিলারের জায়গার মাটি কেটে সেখানে আরসিসি ঢালাই দিচ্ছে। কাজ করতে নিষেধ করলেও বিল্লাল তাদের বাঁধা নিষেধ অমান্য করে নির্মান কাজ অব্যাহত রেখে নানা অশ্লীল ভাষায় গালিগালাজ ও গুলি করার হুমকি দেয়।
পরে পান্না বেগমের স্বামী মিজান ৯৯৯ ফোন করলে পুলিশ থানায় অভিযোগ দিতে বললে বাদী পান্না বেগম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে অভিযোগকারী পান্না বেগম জানান,ভেকু দিয়ে মাটি কেটে সেখানে পাইলিংয়ের কাজ করায় ইউরোটেক্স গার্মেন্টস এর মালিকপক্ষ। পাইলিংয়ের কাজ শেষে ভেকু দিয়ে মাটি কাটার ফলে আমার ৫ তলা ফাউন্ডেশনে নির্মিত একতলা ভবনটি খুবই ঝুকিপুর্ন অবস্থায় রয়েছে। তিনি আরও জানান,এভাবে মাটি কেটে ঝুকিপুর্ন অবস্থায় রেখে আমার কাছ থেকে জোড়পুর্বক বাড়িটি দখল করতে চাচ্ছেন তারা। উক্ত সন্ত্রাসী বিল্লাল হোসেনকে দিয়েই ইউরোটেক্স কর্তৃপক্ষ আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে হুমকী প্রদান করে আসছে।
এ দিকে অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পরিদর্শনে আসেন সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক দেবাশীষ কুন্ডু। তিনি জানান, বিল্লালের নামে থানায় একটি অভিযোগ করা হয়েছে। সেখানে তার সাথে কথা হয়। আমি তাকে কাজ করা থেকে বিরত থাকতে বলেছি। আগে সমস্যা সমাধান করুন পরে কাজ করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »