1. md.zihadrana@gmail.com : admin :
সোনারগাঁওয়ে ইউটিউব সাংবাদিক শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বুড়িচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা ইউএনও’র! এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ এর উদ্যোগে ইফতার খাদ্য সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল রাজধানীর খিলগাঁও সবুজবাগ ও মুগদা থানা জুড়ে মাদকের সয়লাব জবিস্থ হবিগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে শাকির-তানিম দুর্গন্ধযুক্ত গরুর মাংসে কাপড়ের রং মিশিয়ে করা হয় তাজা লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন নবীনগরে পুকুরে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু মোঃ কায়সার হোসেনে কর্তৃক বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীকে হুমকির অভিযোগ বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত সদরঘাটে রানার জুয়া যেন ওপেন সিক্রেট!
সোনারগাঁওয়ে ইউটিউব সাংবাদিক শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ

সোনারগাঁওয়ে ইউটিউব সাংবাদিক শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ

মিথ্যা তথ্য দিয়ে হয়রানী ও মান-সম্মান খুন্ন করার অভিযোগে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বিতর্কিত অবৈধ ইউটিউবধারী কথিত সাংবাদিক নামধারী শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সোনারগাঁও মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে লিখিত অভিযোগ দায়ের করে মামলা হিসেবে রুজু আবেদন করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মোহাম্মদ উল্লাহ’র ছেলে কথিত শাহারুখ আহম্মেদ সাংবাদিক পরিচয়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে গত (১৩ মে, ২০২৩) শনিবার পারিবারিক জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লা ও তার ছেলে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সিনিয়র সাব এডিটর এম এম সালাউদ্দিনের বিরুদ্ধে মিথ্যা তথ্যের ভিত্তিতে অপপ্রচার ও মানহানী করতে আপত্তিকর তথ্যচিত্রের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে পোস্ট করে। মিথ্যা ও অপপ্রচার করায় বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লা ও তাহার পরিবারের মানহানী ও সামাজিকভাবে মান সম্মান খুন্ন হয়েছে বলে বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল মোল্লার ছেলে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হিসেবে নথিভুক্ত করে ব্যবস্থা নেয়ার জন্য সোনারগাঁও মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয়রা জানিয়েছেন, এর আগে কথিত ও বিতর্কিত শাহারুখ আহম্মেদ সাংবাদিক পরিচয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। সম্প্রতি নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকায় ২৯ এপ্রিল দৈনিক ইয়াদ ও ২ এপ্রিলে দৈনিক সচেতন পত্রিকয় তার বিরুদ্ধে চাঁদাবাজির সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও বিভিন্ন অনলাইন পোর্টালেও শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সাংবাদিক পরিচয়ে বিভিন্ন জায়গায় গিয়ে চাঁদাবাজি করার সংবাদ প্রকাশিত হয়েছে।

সোনারগাঁওয়ের স্থানীয় এক সাংবাদিক সম্প্রতি শাহারুখ আহম্মেদ এর বিরুদ্ধে চাঁদাবাজি সংবাদ প্রকাশিত করায় সে মুঠো ফোনে অশ্লীল ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি প্রদান করে। তারপর স্থানীয় ঐ সাংবাদিক বাদী হয়ে সোনারগাঁও মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেন। শাহারুখ আহম্মেদের বিরুদ্ধে সাংবাদিকতার নামে মানুষকে হয়রানি ও চাদাঁবাজির অসংখ্য অভিযোগ রয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম (সুমন) জানান, এব্যাপারে সোনারগাঁও থানা লিখিত অভিযোগ পেয়েছি। সঠিক তথ্য ও তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে (১৪ মে,২০২৩) সোনারগাঁও প্রেসক্লাব এক জরুরি সভায় ক্লাবের সভাপতি এম এম সালাউদ্দিন ও তার পিতার বিরুদ্ধে অপপ্রচারকারি কথিত সাংবাদিক নামধারী তথ্য সন্ত্রাসী চাঁদাবাজ শাহারুখ আহমেদকে অবিলম্বে গ্রেফতার করার দাবি জানান। এবং এ ঘটনায় নেপথ্য, ষড়যন্ত্রকারি গডফাদারদের খুঁজে বের করার দাবি জানানো হয়। সভায় এসব নামধারী সাংবাদিক চাঁদাবাজদের বিরুদ্ধে সোনারগাঁও প্রেসক্লাবের পক্ষ থেকে মামলা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »