1. md.zihadrana@gmail.com : admin :
স্পেনে ইউক্রেনের দূতাবাসে বোমা বিস্ফোরণ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৭:২৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান
স্পেনে ইউক্রেনের দূতাবাসে বোমা বিস্ফোরণ

স্পেনে ইউক্রেনের দূতাবাসে বোমা বিস্ফোরণ

স্পেনের রাজধানী মাদ্রিদে ইউক্রেন দূতাবাসে কূটনৈতিক প্রতিনিধিদের সদর দফতরে একটি লেটার বোমা বিস্ফোরণে একজন আহত হয়েছে।

 

স্থানীয় সময় বুধবার (৩০ নভেম্বর) বোমা বিস্ফোরণের এ ঘটনা ঘটে। স্পেনিশ পুলিশ বিস্ফোরণের ঘটনা তদন্ত করছে বলে দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে।

 

 

ইউক্রেনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ওলেগ নিকোলেনকো বলেছেন, মাদ্রিদের ইউক্রেনের দূতাবাস মেইল বিতরণের অংশ হিসাবে একটি খাম পায়। একজন নিরাপত্তা প্রহরী খামটি চেক করার সময় বিস্ফোরিত হয়।

 

তিনি হালকা আঘাত পেয়েছেন, হাসপাতালে ভর্তি আছেন এবং প্রয়োজনীয় চিকিৎসা সহায়তা পাচ্ছেন। তার জীবন বিপন্ন নয়, স্প্যানিশ সংবাদমাধ্যম এল পাইসকে বলেছেন নিকোলেনকো ।

 

 

তিনি বলেন, দূতাবাসের অন্য কোনো কর্মী আহত হয়নি, এবং স্প্যানিশ আইন প্রয়োগকারী এবং ফায়ার সার্ভিস সাইটে কাজ করছে।

 

স্পেনের স্বরাষ্ট্র মন্ত্রণালয় বলেছে যে, আহত কর্মী অন্য সাহায্য ছাড়াই একটি স্বাস্থ্য কেন্দ্রে গিয়েছিলেন। স্প্যানিশ ন্যাশনাল টেলিভিশন জানিয়েছে, পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

ন্যাশনাল পুলিশ জানিয়েছে, তারা দুপুর ১টা ২০ মিনিটে ইউক্রেনীয় দূতাবাস থেকে একটি কল পায়। যে চিঠিটি একজন কর্মচারী খোলার সময় বিস্ফোরিত হয়।

 

স্পেনের রাষ্ট্রীয় বার্তা সংস্থা অজ্ঞাত পুলিশ সূত্রের বরাত দিয়ে বলেছে যে, চিঠিতে ঘরে তৈরি বিস্ফোরক রয়েছে এবং রাষ্ট্রদূতকে সম্বোধন করা হয়েছিল কিন্তু দূতাবাসের বাগানের একজন নিরাপত্তা প্রহরী এটি খুলেছিলেন।

 

ইউক্রেনের পররাষ্ট্রমন্ত্রী দিমিত্রো কুলেবা সব ইউক্রেনীয় দূতাবাসের নিরাপত্তা দ্রুত জোরদার করার নির্দেশ দিয়েছেন এবং স্পেনকে বিস্ফোরণের জরুরি তদন্ত করতে বলেছেন।

 

ইউক্রেনের কূটনীতিকদের ভয় দেখাতে এ বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে জানিয়েছেন নিকোলেনকো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »