1. md.zihadrana@gmail.com : admin :
টঙ্গীর কিশোর গ্যাং ‘ডি কোম্পানির’ সেকেন্ড ইন কমান্ড পাপ্পুকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ - দৈনিক সবুজ বাংলাদেশ

৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:০২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ডেমরায় ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন টিআই মৃদুল পাল বরিশালের জিএস ল্যাবরেটারীজ আয়ুর্বেদিক এর কথিত চেয়ারম্যান, এমডি ও পরিচালকদের বিরুদ্ধে এলএমএল পদ্ধতিতে ঔষধের উৎপাদন ও বাজারজাত করার অভিযোগ শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত রফিকুল ইসলাম সিয়াম ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত ডিপিডিসি’র উপসচিব আসাদুজ্জামানের সম্পদ দেশ-বিদেশে: আছে অর্থ পাচারের তেলেসমতি যাত্রাবাড়ীতে সাংবাদিকের ওপর হামলা সাজ্জাদ হত্যার পরিকল্পনাকারী দেলোয়ার  কর্তৃক সাংবাদিকের হুমকির প্রতিবাদে  মানববন্ধন বনের জমিতে দেড় শতাধিক কারখানা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে বোমা হামলা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি
টঙ্গীর কিশোর গ্যাং ‘ডি কোম্পানির’ সেকেন্ড ইন কমান্ড পাপ্পুকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ

টঙ্গীর কিশোর গ্যাং ‘ডি কোম্পানির’ সেকেন্ড ইন কমান্ড পাপ্পুকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ

স্টাফ রিপোর্টারঃ

গাজীপুর টঙ্গীর আলোচিত কিশোর গ্যাং ‘গ্রুপ ডি কোম্পানির’ সেকেন্ড ইন কমান্ড সজীব চৌধুরী পাপ্পু (৩০) ওরফে লন্ডন পাপ্পুকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিস এএসআই পারভেজ মল্লিক ও এএসআই মোঃ জাহিদুল ইসলাম। গতকাল রোববার রাত আনুমানিক ১০টার দিকে টঙ্গীর পূর্ব আরিচপুর শাহী মসজিদের সামনে থেকে তাঁকে গ্রেফতার করা হয়।মারধরের ঘটনায় দায়ের করা মামলায় পাপ্পুকে আট মাসের কারাদণ্ড দেন আদালত। এর পর থেকে পলাতক ছিলেন তিনি। টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকার আব্দুল মালেকের ছেলে তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, পূর্ব থানা এলাকায় দীর্ঘদিন ‘ডি কোম্পানি’ নামে একটি কিশোর গ্যাং সক্রিয় আছে। লন্ডনে পড়াশোনা শেষে দেশে ফিরে ২০১৬ সালে সজীব চৌধুরী পাপ্পু ও তাঁর ভাই রাজীব চৌধুরী বাপ্পি মিলে গড়ে তোলেন এই গ্রুপ। এতে প্রায় ২৫ থেকে ৪০ জন সক্রিয় সদস্য রয়েছে বলে জানা যায়।বিভিন্ন সময় আধিপত্য বিস্তার, দখল-বাণিজ্য, মাদক কারবার ও মানুষকে নানাভাবে হয়রানি মূলক কাজকর্ম করত। সজীব চৌধুরী পাপ্পু স্বেচ্ছাসেবক লীগের রাজনীতির সাথে জড়িত।আর এই সজীব চৌধুরী পাপ্পুর শেল্টারদাতা গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।রাজনৈতিক কর্মসূচিতেও এই কিশোর গ্যাংকে ব্যবহার করা হতো পলাতক থেকে পাপ্পু গ্যাং গ্রুপটি পরিচালনা করছিলেন। পুলিশের তথ্যমতে, সজীব চৌধুরী পাপ্পুর বিরুদ্ধে ঢাকা ও গাজীপুরের বিভিন্ন থানায় মাদক, অস্ত্র, হত্যাচেষ্টা, ডাকাতি, মারামারিসহ প্রায় ডজন খানেক মামলা রয়েছে। এসব মামলার বেশ কয়েকটিতে সাজা ভোগ করেন এবং কয়েকটি মামলা এখনো আদালতে বিচারাধীন। এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেনের মুঠোফোনে একাধিক যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেন নি। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম বলেন, ‘একটি গ্রেফতারী পরোয়ানায় পাপ্পুকে গ্রেফতার শেষে আদালতে পাঠানো হয়েছে। ঐ মামলায় আদালত পাপ্পুকে আট মাসের সাজা দিয়েছেন।

এ ছাড়া তার বিরুদ্ধে কিশোর গ্যাং গ্রুপ পরিচালনাসহ নানা অভিযোগে মামলা রয়েছে।’তার বিরুদ্ধে আরো তথ্য সংগ্রহ করা হচ্ছে কে কে তাদেরকে শেল্টার দিতো তাদের কেউ আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »