1. md.zihadrana@gmail.com : admin :
দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ হাজার টাকা অর্থদণ্ড - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ২:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ হাজার টাকা অর্থদণ্ড

দেবীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ হাজার টাকা অর্থদণ্ড

 

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি
পঞ্চগড়ের দেবীগঞ্জে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। শনিবার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার এই অভিযান পরিচালনা করেন।
অভিযানে মধ্যবাজারে অস্বাস্থ্যকর পরিবেশে ও খোলা অবস্থায় ব্রয়লার মুরগির মাংস বিক্রির অপরাধে দুইজন বিক্রেতাকে দুই হাজার টাকা, মুদি দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে বিনোদ দেবনাথকে দুই হাজার টাকা, বিসমিল্লাহ কনফেকশনারীকে এক হাজার টাকা ও লাকী কনফেকশনারীকে দুই হাজার টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়েছে। ভোক্তা অধিকার আইনে এই অর্থদণ্ড আরোপ করা হয়। পরে জব্দকৃত মেয়াদোত্তীর্ণ প্যাকেটজাত দুধ, কেক, বিস্কুট, আচাড়, পানীয় ধ্বংস করা হয়।

উল্লেখ্য, লাকী কনফেকশনারীর বিরুদ্ধে বিভিন্ন সময় মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির অভিযোগ উঠেছিল এবং সম্প্রতি বিষয়টি নিয়ে উপজেলা আইনশৃঙ্খলা মিটিংয়ে অভিযোগ উত্থাপিত হয়েছিল।

সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার জানান, ভোক্তা অধিকার নিশ্চিতে ভবিষ্যতেও বাজার মনিটরিং অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »