1. md.zihadrana@gmail.com : admin :
বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১০:০৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
পূর্ব শত্রুতার জের ধরে  দোকানে চুরি, গ্রেফতা গাজীপুরের টঙ্গী স্টেশন রোড বাসস্ট্যান্ডে হকার আলম অবৈধ সিএনজি স্ট্যান্ড বসিয়ে করছেন চাঁদাবাজি বিআরটিএ ঘুষ আদায়ে “ঈগলচোখী কর্মকর্তা কদমতলী থানা এলাকায় ভয়ঙ্কর  সোর্স গোলাম রাব্বানী মেহেরপুরে ফেনসিডিল উদ্ধার, ইউপি চেয়ারম্যানের ভাইসহ তিন মাদক ব্যবসায়ী আটক মহম্মদপুরে হত্যা মামলার আসিমীরা জামিনে এসে সভাপতি আহাদের নেতিৃত্বে বাদীকে মারধোর থানায় অভিযোগ! সার কেলেঙ্কারিতে জড়িত মানুষরুপী রাসেল ভাইপার হবু বরের উদ্দেশে হলুদের রাতে সুইসাইড নোট লিখে কনের আত্মহত্যা বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান সাময়িক বরখাস্ত।সমর্থকদের মধ্যে ক্ষোভ বুড়িচংয়ে ফকির আব্দুস সালাম রহ: এর ৪৮ তম বার্ষিক ওরুছ মাহফিল সম্পন্ন
বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা

বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

টাটা মটরস বাংলাদেশে উদ্বোধন করলো টাটা যোদ্ধা; পিক-আপ সেগমেন্টে যোদ্ধা লাভজনক গাড়ি হিসেবে শক্তিশালী স্থান ধরে রাখবে এবং পারফরম্যান্স ও দক্ষতার ক্ষেত্রে নতুন মানদণ্ড স্থাপন করবে।

রবিবার (১৯ মে) টাটা মটরস তার অনুমোদিত পরিবেশক নিটল মটরসকে সাথে নিয়ে পিকআপ সেগমেন্ট এর সর্বশেষ সংস্করণ নতুন যোদ্ধা গাড়ির উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১.৫ টন পেলোডের টাটা যোদ্ধা কৃষি পণ্য, পোল্ট্রি, মাছ এবং দুগ্ধজাত পণ্য সহ অনেক ধরনের ব্যবসার জন্য একটি উপযুক্ত গাড়ি। বিভিন্ন ধরনের রোড কন্ডিশনে কর্মক্ষমতা এবং ড্রাইভএবিলিটির উপর জোড় দিয়ে তৈরি করা টাটা যোদ্ধা, অধিক উৎপাদনশীলতা এবং বেশি জ্বালানি সাশ্রয়ের সাথে সহজে গাড়ির মালিক হবার সুযোগ করে দেয়।

উদ্বোধন বিষয়ে মন্তব্য করতে গিয়ে, মিঃ অনুরাগ মেহরোত্রা, হেড- ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস কমার্শিয়াল ভেহিকেলস, ​​বলেন “বাংলাদেশে টাটা যোদ্ধার উদ্বোধন টাটা মটরস-এর অব্যাহত বাজার সম্প্রসারণের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড হিসেবে, গ্রাহকদের ক্রমবিবর্তনশীল পছন্দের সম্পর্কে আমাদের গভীর ধারণা রয়েছে এবং আমরা উন্নত মবিলিটি সলিউশন প্রবর্তনের মাধ্যমে সেগুলো সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ। টাটা যোদ্ধা দেশের পিকআপ সেগমেন্ট এ একটি গুরুত্বপূর্ণ সংযোজন আর এর ডিজাইন করা হয়েছে সেইসব গ্রাহকদের জন্য যারা সহজে একটি গাড়ির মালিক হতে চান, যারা চান একটি ভালো পারফরম্যান্স এর গাড়ি থেকে অধিক উপার্জন করতে। নতুন এই পণ্যটি নিটল মটরসের দেশব্যাপী বিস্তৃত সেবার আওতায় থাকবে, যেখানে সেলস এবং বিক্রয়োত্তর সেবার গুণগত মান নিশ্চিত করা হয়।”

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে, নিটল মটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, “আমরা বাংলাদেশে টাটা মটরসের সর্বশেষ পন্যটি নিয়ে আসতে পেরে ভীষণ আনন্দিত। গর্বিত পরিবেশক হিসেবে, আমরা আত্নবিশ্বাসী যে, টাটা যোদ্ধা এর স্থায়িত্ব, জ্বালানি দক্ষতা এবং স্বাচ্ছন্দ্য দিয়ে গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। সারাদেশে ৫৫টি টাচপয়েন্ট সহ, আমরা আমাদের গ্রাহকদের উন্নত মানের পণ্য এবং পরিষেবা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

স্মার্ট পিক-আপ ট্রাকটি 4×2 কনফিগারেশনে পাওয়া যাবে, যেটির ডেক দৈর্ঘ্য হবে 8.4 ফুট (বাংলাদেশে 9.2 ফুট পর্যন্ত কাস্টমাইজড বডি সাইজ পাওয়া যাবে)। যোদ্ধা একটি ৩.০-লিটার ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত, এটি 85 hp @ 2500 rpm এবং 250 Nm টর্ক @ 1000-2000 rpm এর আউটপুট প্রদান করে। পিকআপটির সাথে থাকছে 1 বছর/64000 কিলোমিটার ওয়ারেন্টি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
আব্দুল মুসাব্বির আহমাদ (ম্যানেজিং ডিরেক্টর, নিটল নিলয় গ্রুপ),আব্দুল মারিব আহমাদ (ভাইস চেয়ারম্যান, নিটল নিলয় গ্রুপ), প্রধান অতিথি রাজীব বি জয়সওয়াল (রিজিওনাল ম্যানেজার, সার্ক, ইন্টারন্যাশনাল বিজনেস, সিভিবিইউ, টাটা মটরস লিমিটেড), অভিজিৎ দাস শর্মা (কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ, টাটা মটরস লিমিটেড), মোহাম্মদ তানবীর শহীদ ( সিইও,সেলস এন্ড মার্কেটিং,নিটল মটরস লিমিটেড)।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »