1. md.zihadrana@gmail.com : admin :
ময়মনসিংহে বস্তাবন্দি অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার। - দৈনিক সবুজ বাংলাদেশ

১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:২১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা
ময়মনসিংহে বস্তাবন্দি অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার।

ময়মনসিংহে বস্তাবন্দি অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার।

ময়মনসিংহের ফুলপুরে ঝোপের ভেতর থেকে বস্তাবন্দী অজ্ঞাত তরুণীর পচা গলা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার বওলা ইউনিয়নের বওলা কোকাইল রোডের দারোগা বাড়ির পারিবারিক কবরস্থান সংলগ্ন ঝোপ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে তারা আজ সকালে পচা দুর্গন্ধ পেয়ে দুর্গন্ধের সন্ধান করতে গিয়ে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

খবর পেয়ে ফুলপুর থানার ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরীর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে স্থানীয় গ্রাম পুলিশ হাসান আলী গংয়ের সহায়তায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেন।এই ঘটনা এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত সেই নারীর পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে (ওসি,তদন্ত)আব্দুল মোতালিব চৌধুরী বলেন,আমরা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেছি।সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »