1. md.zihadrana@gmail.com : admin :
নরসিংদীতে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন - দৈনিক সবুজ বাংলাদেশ

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:১৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির
নরসিংদীতে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

নরসিংদীতে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

অনলাইন ডেস্কঃ

নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জেরে স্বামীকে খুনের অপরাধে স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার (৬ জুন) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আ.ন.ম ইলিয়াসের আদালত এই রায় প্রদান করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ২১ জুলাই পারিবারিক কলহের জেরে নরসিংদীর শিবপুরে স্বামী মোফাজ্জল হোসেনকে শাবল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেন স্ত্রী জুনু বেগম। ঘটনার পর নিহতের বড় ভাই বাদী হয়ে জুনু বেগমকে অভিযুক্ত করে মামলা করলে আদালতে জুনু বেগম স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

সবশেষ মঙ্গলবার দুপুরে ঘটনার ১০ মাস ১৪ দিনের মাথায় আদালত যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ২০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ১ বছরের কারাদণ্ড দেন জুনু বেগমকে। এই রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। অপরদিকে, রায়ের বিপরীতে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান আসামিপক্ষের আইনজীবী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »