1. md.zihadrana@gmail.com : admin :
কিশোরগঞ্জ গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার - দৈনিক সবুজ বাংলাদেশ

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৮:৫০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোরগঞ্জ গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার

মো:আলমগীর: কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:
কিশোরগঞ্জ অন্ত :জেলা বাস টার্মিনালের পাবলিক টয়লেট থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।( ২৪ ) মে রোজ: বুধবার রাত অনুমান ১১ ঘটিকায় ফায়ার সার্ভিস কর্মীরা টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করেন।পরে তাহার পকেটে থাকা মানিব্যাগ থেকে এন আই ডি কার্ডের ফটোকপি পাওয়া যায়।
মৃত কামরুল ইসলাম( ৩৪) কিশোরগঞ্জ সদর উপজেলা বিন্নাটি ইউনিয়নের বুডিরচর গ্রামের আব্দুল হাসিমের ছেলে। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যায়।
স্থানীয় তথ্যসূত্রে জানা যায় যে কিশোরগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কাইয়ুম জানান আমরা জানতে পারি কোন এক ব্যক্তি বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেটের পড়ে রয়েছে।পরে ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করে।পরে তার পরিচয় পাওয়া যায়।তিনি মহাখালী অনন্যা ক্লাসিক বাসের শ্রমিক ছিলেন।
কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মোহাম্মদ দাউদ জানান টয়লেটের দরজা কেটে উদ্ধার করার পর পকেটে থাকা মানিব্যাগ এন আই ডি কার্ডের ফটোকপি পাওয়া যায়। এখান থেকে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে।তার নাম কামরুল ইসলাম এনআইডি কার্ডের সূত্রে পাওয়া পরিচয় তার নিজ ইউনিয়নের চেয়ারম্যান কে খবর দেওয়া হয়েছে। মরদেহ এখন কিশোরগঞ্জ ২৫০ শ‍য‍্যা জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।
ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »