1. md.zihadrana@gmail.com : admin :
নোরা ফাতেহির কারণে বড় ক্ষতির মুখে জ্যাকলিন - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্বতন্ত্র সাংসদ ওয়াহেদের বেপরোয়া আট খলিফা চৌদ্দগ্রামে পুকুরের মালিকানা নিয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা ঋণ খেলাপী রতন চন্দ্রকে কালবের পরিচালক পদ থেকে অপসারন দাবি নীরব ঘাতক নীরব লালমাই অবৈধভাবে ফসলি জমির মাটি নিউজ করতে গিয়ে হুমকি, থানায় জিডি বিশ্বনাথের পৌর মেয়রের বিরুদ্ধে সাত কাউন্সিলরের পাহাড়সম অভিযোগ বিশ্বনাথে ১১ চেয়ারম্যান প্রার্থী’সহ ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল মুখে ভারতীয় পণ্য বয়কট, অথচ ভারতেই বাংলাদেশি পর্যটকের হিড়িক শার্শায় সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর হামলা গণপূর্ত অধিদপ্তরের মহা দূর্নীতিবাজ ডিপ্লোমা মাহাবুব আবার ঢাকা মেট্রো ডিভিশনে!
নোরা ফাতেহির কারণে বড় ক্ষতির মুখে জ্যাকলিন

নোরা ফাতেহির কারণে বড় ক্ষতির মুখে জ্যাকলিন

বিনোদন ডেস্ক॥

বলিউডের শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজের নামে আদালতে মানহানির মামলা করেছেন ইন্ডাস্ট্রির আরেক সুন্দরী নোরা ফাতেহি। তা নিয়ে জলঘোলা কম হয়নি। সেই উত্তেজনা পৌঁছে গেছে দুই নায়িকার কাজের জায়গাতেও।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘ক্র্যাক: জিতেগা তোহ জিয়েগা’ নামে একটি সিনেমায় কাজ করার কথা ছিল জ্যাকলিনের। সেখান থেকে জ্যাকলিনকে সরিয়ে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন নোরা ফতেহি। ফলে বড় ক্ষতির মুখে জ্যাকলিন।

এই সিনেমায় কাজ করার কথা আছে বিদ্যুৎ জাম্মওয়াল এবং অর্জুন রামপালেরও। ‘ক্র্যাক’ প্রযোজনার দায়িত্ব রয়েছে টি সিরিজের। প্রতিষ্ঠানটি দায়িত্ব নিতেই সরানো হলো জ্যাকলিনকে। কারণ, টি সিরিজের পোস্টার গার্ল যে নোরা ফাতেহি।

গত বছরের অক্টোবরে পোল্যান্ডে ‘ক্র্যাক’-এর শুটিং শুরু করেছিলেন জ্যাকলিন। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আইনি মামলায় জড়ানোর পর এটাই ছিল নায়িকার প্রথম কাজ। প্রথম দিকে এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিল বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’। তবে টি সিরিজের হাতে ক্ষমতা হস্তান্তর হতেই বাদ পড়ে গেলেন জ্যাকলিন।

এদিকে, জ্যাকলিন বাদেও কিছু মিডিয়া হাউজের নামেও মানহানির মামলা করেছিলেন নোরা। সম্প্রতি সেই কেসের জবানবন্দি রেকর্ড করে আসেন নায়িকা। যেখানে নোরা দাবি করেন, ‘ওরা আমাকে গোল্ড ডিগার বলেছে আর একজন কনম্যানের সঙ্গে সম্পর্কের ভুয়া খবর ছড়িয়েছে আমাকে নিয়ে।’

নোরার দাবি, ‘নিজেদের উপর থেকে মনযোগ সরাতে ফৌজদারির মামলায় আমার নাম জড়িয়েছে। আমার তরফ থেকে এই মামলা দায়ের করার কারণ হলো ইডির চলমান সুকেশ মামলা, যাতে আমাকে জড়ানো হয়েছে, সেই সম্পর্কে আমার কোনো ধারণাই নেই। আমি তাদের কাউকে চিনিও না।’

নায়িকা আরও দাবি করেন, ‘আমাকে শুধু একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাকা হয়েছিল। কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করার জন্য মিডিয়ার সামনে আমাকে বলির পাঁঠা বানানো হচ্ছে। কারণ আমি বহিরাগত, আর এই দেশে একা।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »