1. md.zihadrana@gmail.com : admin :
বড় বড় ব্যানারে নিজের ছবি না দিয়ে, আলোচনায় দেবু - দৈনিক সবুজ বাংলাদেশ

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:১১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা এমপির স্বজন পরিচয় দেয়া ড্রাইভারের কব্জায় রিকশাচালকের জমি জামিনে মুক্তি পেলেন প্রক্টর দ্বীন ইসলাম প্রতারক সালমান মুন্সি (তুহিন) আগের বৌকে ডিভোর্স না দিয়ে অন্যের বৌ নিয়ে ঘর সংসার সংবাদের প্রতিবাদ জানিয়েছেন দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এর চেয়ারম্যান মি.আগষ্টিন পিউরিফিকেশন ডেমরায় ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন টিআই মৃদুল পাল বরিশালের জিএস ল্যাবরেটারীজ আয়ুর্বেদিক এর কথিত চেয়ারম্যান, এমডি ও পরিচালকদের বিরুদ্ধে এলএমএল পদ্ধতিতে ঔষধের উৎপাদন ও বাজারজাত করার অভিযোগ শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত রফিকুল ইসলাম সিয়াম ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত ডিপিডিসি’র উপসচিব আসাদুজ্জামানের সম্পদ দেশ-বিদেশে: আছে অর্থ পাচারের তেলেসমতি
বড় বড় ব্যানারে নিজের ছবি না দিয়ে, আলোচনায় দেবু

বড় বড় ব্যানারে নিজের ছবি না দিয়ে, আলোচনায় দেবু

চট্টগ্রাম শহর ঘুরে মুহাম্মদ আবু আবিদঃ

দেবাশীষ পাল দেবু, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা। কেন্দ্র থেকে কমিটি ঘোষণা সিধান্তের আগ থেকে তিনি ই একমাত্র যিনি কোন পদে না থেকেও বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ব্যানারে একের পর এক নিয়মিত মানবিক কাজ সম্পন্ন করেছেন। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর স্বপ্ন ‘মানবিক যুবলীগ’ বাস্তবায়নে নিরলস ভাবে মানুষের পাশে থেকেছেন।

করোনাকালীন সময়ে প্রতিদিন মাঠে থেকে সবার নজর কেড়েছেন তিনি। দেবাশীষ পাল দেবু’র ইউনিক কার্যক্রমে পত্র-পত্রিকায় নিউজ হয়েছেন বহুবার।

নগরীর ঐতিহাসিক পলোগ্রাউন্ডে আগামী ৪ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফলে ব্যাপক প্রচার শুরু হয়েছে। নগর ও জেলাজুড়ে ব্যাপক পোস্টারিংয়ের পাশাপাশি বিলবোর্ড, ব্যানার ও তোরণ নির্মাণ করা হয়েছে। শুরু হয়েছে মাইকিং।

এবারও দেবাশীষ পাল দেবু সমাবেশ সফল করতে ব্যানার করে নজর কেড়েছেন সবার। ব্যানার, ফেস্টুন অনেকে করলেও দেবাশীষ পাল দেবু নিজের ছবি ছাড়া করে আবারও আলোচনায় এসেছেন।

নগর ঘুরে দেখা যায়, তার ব্যানারে শুধুমাত্র নিজের নাম আছে, ছবি আছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ ফজলুল হক মনি ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর। কিছু কিছু ব্যানারে যোগ হয়েছে যুবলীগের সাধারণ সম্পাদক যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর ছবি।

নিজের ছবি একেবারেই না রেখে নজর কেড়েছেন তিনি। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এটাই হওয়া উচিৎ। নিজের প্রচারণায় ব্যস্ত না থেকে দলের প্রচারণায় ব্যস্ত থাকলেই মানুষ সরকারের বিভিন্ন উন্নয়ন সম্পর্কে সম্যক ধারণা পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »