1. md.zihadrana@gmail.com : admin :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মেঘনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সন্ধ্যা ৬:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি : নেপথ্যে তাসাদ্দুক-আগষ্টিন-ডেভিড চক্র কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মেঘনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মেঘনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো. আনোয়ার হোসেন:

কুমিল্লার মেঘনা উপজেলায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভাওরখোলা ইউনিয়নবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২জুলাই, ২০২৩) বিকেলে ভাওরখোলা গ্রামের দক্ষিণ পাড়া বালুর মাঠে অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা আ’লীগের সভাপতি মো. শফিকুল ইসলা।বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মেঘনা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, মেঘনা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন আকাশ, আওয়ামী যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল বাকি শামীম, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম আহমেদ, আরটিভি চ্যানেল এর কর্মকর্তা কাজল সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেঘনা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সেলিম মিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শাহরিয়ার। অত্র ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ নাজির মেম্বার, সাধারন সম্পাদক সাব মিয়া মেম্বার, আঃ কাদের জিলানী মেম্বার সহ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ।

এ সময় সকল নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ ওনার অতীত কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করে মো. শফিকুল আলমকে নৌকা প্রতিক দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি আহ্বান জানান এবং প্রতিজ্ঞা করে বলেন, জননেতা মো. শফিকুল আলম যদি নৌকার প্রার্থী হিসেবে হোমনা-মেঘনা (কুমিল্লা-২) আসনে মনোনয়ন পায় তাহলে যে কোন মূল্যে আমরা নৌকা প্রতীককে বিজয়ী করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »