1. md.zihadrana@gmail.com : admin :
ইসলামী যুব মজলিসের "উদ্যোক্তা উন্নয়ন ওয়ার্কশপ" অনুষ্ঠিত - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:২৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
ইসলামী যুব মজলিসের “উদ্যোক্তা উন্নয়ন ওয়ার্কশপ” অনুষ্ঠিত

ইসলামী যুব মজলিসের “উদ্যোক্তা উন্নয়ন ওয়ার্কশপ” অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:

২৬ আগস্ট, শনিবার সকাল ১০টায় রাজধানীর একটি মিলনায়তনে ইসলামী যুব মজলিসের পূর্ব ঘোষিত প্রোগ্রাম অনুযায়ী উদ্যোক্তা হতে ইচ্ছুক অনলাইনে আবেদনকারী তরুণদের থেকে নির্ধারিতদের নিয়ে প্রথম ব্যাচের “উদ্যোক্তা উন্নয়ন ওয়ার্কশপ” অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী যুব মজলিস কেন্দ্রীয় কমিটির আহবায়ক ড. মুস্তাফিজুর রহমান ফয়সলের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য দেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

উদ্যোক্তা উন্নয়ন ওয়ার্কশপে আমন্ত্রিত উপস্থিত ডেলিগেটদের সাথে দায়িত্বশীলদের সরাসরি কন্টাক্ট, ইসলামে উদ্যোক্তা হওয়ার গুরুত্ব আলোচনা, হালাল বিভিন্ন ব্যবসার বিষয়ে দিকনির্দেশনা ও করণীয়, সফল উদ্যোক্তাদের উৎসাহ ও দিকনির্দেশনা মূলক বক্তব্য, ডেলিগেটদের অনুভূতি প্রকাশ, অতিথিদের বক্তব্য এবং দোআ ও মুনাজাত সহ বিভিন্ন বিষয় অন্তর্ভুক্ত ছিলো।

সংগঠনের কেন্দ্রীয় সদস্য সচিব তাওহীদুল ইসলাম তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত ওয়ার্কশপে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব অধ্যাপক মুহাম্মাদ আব্দুল জলীল, ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সচিব এডভোকেট মাওলানা শায়খুল ইসলাম, যুগ্ম সচিব মাওলানা সোহাইল আহমদ, ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী, ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য- মাওলানা মনির হোসাইন, মাওলানা আবুল হোসাইন, মুফতী শেখ শাব্বীর আহমাদ, মাওলানা মুহাম্মাদ সালমান, মাওলানা আবু তাহের, প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »