1. md.zihadrana@gmail.com : admin :
দেবীগঞ্জে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর নবগঠিত সংগঠন সংস্থা - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । ভোর ৫:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
দেবীগঞ্জে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর নবগঠিত সংগঠন সংস্থা

দেবীগঞ্জে অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর নবগঠিত সংগঠন সংস্থা

এনামুল,পঞ্চগড়,প্রতিনিধি:
পঞ্চগড়ের দেবীগঞ্জে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা বাংলাদেশ সেনাবাহিনীর
(একটি অরাজনৈতিক অলাভজনক কল্যানমুলক ও স্বেচ্ছাসেবী সংস্থা) সদস্যদের সমন্বয়ে নবগঠিত সংগঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দেবীগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড পুরাতন বাসস্টান্ডে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সার্জেন্ট
মোঃ মুক্তারুল হক (অব:) ইঞ্জি: প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ এন্তাজ আলী (অব) ইবি, বিশেষ অতিথি, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ আতাহারুল ইসলাম প্রধান মানিক (অব)
ইএমই।

সেনা সদস্যদের সমন্বয়ে নবগঠিত সংগঠন (অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থা) নতুন কমিটির আনুষ্ঠানিক পরিচিতি ও মতবিনময় সভা অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত করেন, সভাপতি সার্জেন্ট মোঃ আব্দুল কাদের (অব) ইঞ্জি: ও সাধারণ সম্পাদক সার্জেন
মোঃ হাসিনুর রহমান (অব) বীর।

এসময় বক্তারা বলেন, আমরা জীবনের মূল্যবান সময়টুকু ব্যয় করে দেশের সেবা করেছি। শৃঙ্খলা ও নিয়মানুবর্তিতার মধ্যে আমাদের জীবন কেটেছে। আমরা এখন অবসর জীবনযাপন করলেও আজীবন দেশের উন্নয়নে কাজ করে যেতে চাই। এজন্য সরকারের সুদৃষ্টি প্রয়োজন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেবীগঞ্জ উপজেলা নবগঠিত কমিটির নেতৃবৃন্দ দৈনিক সবুজ বাংলাদেশ পত্রিকার পঞ্চগড় প্রতিনিধি প্রায় এক শতাধিক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ও সেনা সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »