1. md.zihadrana@gmail.com : admin :
পেঁয়াজের কেজিতে কমল ১৫-২০ টাকা - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:২৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
পেঁয়াজের কেজিতে কমল ১৫-২০ টাকা

পেঁয়াজের কেজিতে কমল ১৫-২০ টাকা

অনলাইন ডেস্কঃ

গতকাল সোমবার থেকে আমদানির অনুমতি পাওয়ার পরপরই আসতে শুরু করেছে পেঁয়াজ। এর প্রভাবে বিভিন্ন জেলায় কেজিতে ১৫-২০ টাকা কমেছে পেঁয়াজের দাম। ১০০ টাকা থেকে নেমে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ৮০ থেকে ৮৫ টাকায়। এতে স্বস্তি প্রকাশ করেছেন ভোক্তারা।

আমদানিকারকরা বলছেন, বন্দরে আসা পেঁয়াজ সারা দেশের বাজারে পৌঁছে গেলে দাম আরও কমবে।

সোমবার (৫ জুন) সকালে আমদানির অনুমতি দেওয়ার পর দুপুর থেকেই বিভিন্ন বন্দর দিয়ে ভারত থেকে আসতে থাকে পেঁয়াজ। পেঁয়াজ আমাদানি শুরু হয় চাঁপাইনবাবগঞ্জের সোনা মসজিদ স্থলবন্দর দিয়ে। ৫৭টি ট্রাকে পেঁয়াজ আসে ১১শ টন।

সোমবার সন্ধ্যায় হিলি স্থলবন্দর দিয়ে তিনটি ট্রাকে আসে আরও ৬৩ টন পেঁয়াজ। পেঁয়াজ আমদানিকারক শহিদুল ইসলাম জানান, ২০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি পেয়েছেন তারা। বিকালে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর দিয়ে আসে ৭ ট্রাক পেঁয়াজ।

বেনাপোল স্থলবন্দর দিয়ে তিন ট্রাকে আমদানি হয় ৭৫ টন পেঁয়াজ। আমদানিকারক জুয়েল বলছেন, প্রতি কেজি পেঁয়াজ ২০ টাকা দরে আমদানি করেছেন তারা।

অস্বাভাবিক দাম বাড়ায় পেঁয়াজ আমদানির অনুমতি দেয় কৃষি মন্ত্রণালয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »