1. md.zihadrana@gmail.com : admin :
বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১১:৩৬ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম ফিলিস্তিনের ইসরাইলের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটি মানববন্ধন অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির
বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে

বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে

শাহ মোঃ রফিকুজ্জামান মিথুনঃ
এই স্লোগানকে সামনে রেখে প্রতিশ্রুতি সমাজ কল্যাণ অঙ্গনের সৌজন্যে পল্লবী থানা ডি এম পির আয়োজনে মাদক, নারী ও শিশু নির্যাতন, বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ দমন, ছিনতাই, জুয়া, চাঁদাবাজি,সন্ত্রাস ও অপমৃত্যু প্রতিরোধে সচেতনতা মূলক আলোচনা অনুষ্ঠিত হয় উঠান বৈঠকের মাধ্যমে। পল্লবী থানার ২ নং বিটের ইনচার্জ হিসেবে দায়িত্ব দেওয়া হয় এস আই উজ্জ্বল সাহেবকে। এলকারা গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সর্বস্তরের মানুষের উপস্থিতিতেই আলোচনা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন পল্লবী থানার এসি জনাব শাহীদুল ইসলাম,পল্লবী থানার ওসি জনাব পারভেজ ইসলাম, পি পি এম বার, এস আই উজ্জ্বল সরকার।।
এলাকায় মাদক, নারী,সন্ত্রাস, অপমৃত্যু , জুয়া এবং বিভিন্ন বিষয় নিয়ে সচেতনামূলক আলোচনা করা হয় এবং জনগণকে আস্থা রাখার জন্য যথেষ্ট আশ্বাস দেন পল্লবী থানা পুলিশ। অন্যায়কে কোনভাবেই ছার দেওয়া হবে না, এই ব্যাপারে এলাকার জনগণের সহযোগিতা কামনা করছেন। বরাবরের মতই পল্লবী থানা এবারও জনগণের পাশে থেকে এলাকার নিরাপত্তা নিশ্চিত করতে চান । বাংলাদেশ পুলিশ বাহিনীর উপর বিশ্বাস রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে এবং জনগণকে পাশে থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »