1. md.zihadrana@gmail.com : admin :
মাসুদ চৌধুরীর পক্ষে নেই স্থানীয় জাপার অনেকে - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । দুপুর ১২:৫৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল
মাসুদ চৌধুরীর পক্ষে নেই স্থানীয় জাপার অনেকে

মাসুদ চৌধুরীর পক্ষে নেই স্থানীয় জাপার অনেকে

ফেনী প্রতিনিধি:

ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনে দলের প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষ হয়ে কাজ না করার ঘোষণা দিয়েছেন দাগনভূঞা উপজেলা জাতীয় পার্টির নেতারা। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে দলের বর্তমান ও সাবেক নেতাদের এক আলোচনা সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। সবুজ বাংলাদেশ এর কাছে বৈঠক এবং মাসুদ চৌধুরীকে বয়কটের সিদ্ধান্তের কথা স্বীকার করেছেন স্থানীয় জাপা নেতারা।

দলটির দাগনভূঞা পৌর শাখার সহ-সভাপতি সিরাজ উদ্দিন দুলাল জানান, ‘জেনারেল মাসুদ চৌধুরী এরশাদের জাতীয় পার্টিকে শেষ করে দিয়েছেন। এমন লোকদের নিয়ে কমিটি করেছেন যারা কখনো জাতীয় পার্টি করেনি।’
তিনি আরো অভিযোগ করেন, গত পাঁচ বছরে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে কোন ধরনের যোগাযোগ ছিল না মাসুদ চৌধুরীর। তিনি জানান, একাদশ জাতীয় নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে লাঁঙ্গল প্রতীকে ফেনী-৩ আসন থেকে সংসদ সদস্য হন মাসুদ উদ্দিন চৌধুরী। তিনি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। নির্বাচনে জিতে অনেকটা উধাও হয়ে যান মাসুদ।
জাতীয় পার্টির টিকিটে নির্বাচিত হলেও দলের জন্য কোন কাজ করেননি অভিযোগ করে, সিরাজ উদ্দিন দুলাল বলেন, উল্টো জাপাকে অস্তিত্ব সঙ্কটে ফেলেছেন। ত্যাগি নেতাদের বাদ দিয়ে উপজেলা, পৌরসভা ও ইউনিয়নে অনেকটা পকেট কমিটি ঘোষণা করার অভিযোগ তুলে দীর্ঘদিন দলীয় কার্যক্রম আলাদাভাবে পালন করছে বড় অকেটি অংশ।
দল নয় ক্ষোভ মাসুদ চৌধুরীর প্রতি, এমন মন্তব্য করে ১৪ ডিসেম্বরের সভায় উপিস্থিত একাধিক নেতা বলেন, জাতীয় পার্টির যে কোন কর্মসূচি পালনে তারা ঐক্যবদ্ধ। তবে দ্বাদশ নির্বাচনে মাসুদ চৌধুরীর পক্ষে মাঠে কাজ না করার ব্যাপারে তারা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। তারা জানান, প্রয়োজনে নিস্কিৃয় থাকাবেন তবুও মাসুদ চৌধুরীর জন্য কাজ করবেন না।
এদিকে, এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, পাঁচ বছরে সরকারি অনুষ্ঠান ছাড়া দলের কোন কর্মসূচিতে তেমন দেখা যায়নি ফেনী ৩ আসনের এই আলোচিত এমপিকে। এছাড়া বেশ কয়টি অনুষ্ঠানে আওয়ামী লীগের পক্ষে বক্তব্য দিয়ে সমালোচনার মুখে পড়েছেন তিনি।
দাগনভুইয়ার জাতীয় পার্টির নেতাকর্মীরা আরো অভিযোগ করেন, অনেকটা উন্নয়ন বঞ্চিত দাগনভূঞা উপজেলা। এ দায় মাসুদ চৌধুরীকেই নিতে হবে।
এসব অভিযোগ নিয়ে  কথা বলে লে. জেনা. (অব) মাসুদ উদ্দিন চৌধুরীর সাথে। তিনি বলেন, ‘ওরা দলের কেউ না, অল্প কয়েকজন মাত্র বৈঠক করেছে, বাকিরা আমার পক্ষে আছে।’ মাসুদ চৌধুরী আরো বলেন, ‘আমি তো অনেক সিনিয়র পারসন, আপনি উপজেলা সভাপতির সঙ্গে কথা বললেই পারতেন।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »