1. md.zihadrana@gmail.com : admin :
মেঘনায় রাতে আটক করেছে পুলিশ, দুপুরে ছাড়িয়ে নিলেন চেয়ারম্যান - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:১৯ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
মেঘনায় রাতে আটক করেছে পুলিশ, দুপুরে ছাড়িয়ে নিলেন চেয়ারম্যান

মেঘনায় রাতে আটক করেছে পুলিশ, দুপুরে ছাড়িয়ে নিলেন চেয়ারম্যান

মো. আনোয়ার হোসেন:

কুমিল্লার মেঘনা উপজেলায় আসামিদের ছাড়িয়ে নিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। শুক্রবার ৩ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে উপজেলার ওমরাকান্দা এলাকা থেকে টহলরত পুলিশ ১টি মোটরসাইকেল, ১টি অটোসহ ৬ যুবককে আটক করে থানায় নিয়ে আসলে দুপুর ১২ টার দিকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে নেয় রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান।

বিষয়টি নিশ্চিত করে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, বিস্তারিত জানতে উপ পরিদর্শক আব্দুল মান্নানের সঙ্গে  কথা বলুন। আটকৃতরা হলেন রাধানগর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের ইমন (১৮), রাসেল (১৬), আহাম্মদ (১৬), আবু সাঈদ (১৮), রাব্বি (১৮) হাসান (১৮)।

এ বিষয়ে উপ-পরিদর্শক আব্দুল মান্নানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, গত কয়েকদিন যাবত ওমরাকান্দা ব্রিজ এলাকায় চুরির ঘটনা বেড়ে গেছে। সম্প্রতি দুটি পিকআপ ভ্যান চুরি হয়। তাই আজ রাতে আমি এবং আমার সঙ্গীয় ফোর্স নিয়ে ওমরা কান্দা ব্রিজ এলাকায় টহল দিচ্ছিলাম এ সময় একটি মোটর সাইকেল ও অটো আসতেছিল, পরবর্তীতে ইশারা দিয়ে থামিয়ে দেখি ৬ জন ১৬-১৮ বয়সী ছেলে। তাদের আচরণ ও গতিবিধি সন্দেহ হলে আটক করে থানায় নিয়ে আসি। পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যান মজিবুর রহমান ওসি স্যারের সাথে কথা বলে চেয়ারম্যান সাহেব প্রয়োজনে যে কোন সময় আটককৃতদের হাজির করা হবে মর্মে মুচলেকা দিয়ে ছেড়ে নিয়ে যান। এদিকে ৬ জনের দুজন স্কুল ছাত্র ছিলেন।

এ বিষয়ে রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান বলেন, ওরা আমার এলাকার বাসিন্দা। আমি তাদের ব্যক্তিগতভাবে চিনি, ওরা ভালো লোক, তাই আমার জিম্মায় ছাড়িয়ে নিয়ে আসছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »