1. md.zihadrana@gmail.com : admin :
শক্তি ফাউন্ডেশন এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান - দৈনিক সবুজ বাংলাদেশ

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:০৪ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
অবৈধপথে শত কোটি টাকার সম্পদের মালিক: রেডক্রিসেন্ট সোসাইটির পরিচালকের বিরুদ্ধে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ: তদন্ত কমিটি গঠন! সরকারী দপ্তরে নির্বাচনী প্রচারণা! মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারের পক্ষে সংবাদ সম্মেলন ক্ষমতাসীন দলের পদ-পদবী ব্যবহার করে হোটেল ব্যবসার আড়ালে বাদলের মাদক,জুয়া ও রমরমা দেহ ব্যবসা বিশ্বনাথে অবশেষে অস্ত্র ও সহযোগী’সহ পুলিশের খাঁচার বন্দি কুখ্যাত ডাকাত আজির টংগী’তে অবস্থিত ‘জাবান হোটেল’ যেনো অশ্লীল নৃত্য প্রদর্শনী ও মদ সেবনের নিরাপদ আড্ডাখানা বরখাস্তের পরও স্বপদে বহাল বিতর্কিত সেই অধ্যক্ষ প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার
শক্তি ফাউন্ডেশন এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

শক্তি ফাউন্ডেশন এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার:

২৬শে নভেম্বর, ২০২৩ তারিখ (রবিবার) শক্তি ফাউন্ডেশন এর পক্ষ থেকে একাদশ শ্রেণীর ১৩ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। শক্তি ফাউন্ডেশনের চট্টগ্রাম রিজিওন অফিস(খুলশি)এর হল রুমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিক্ষা বৃত্তি হিসেবে শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তথ্য ও অভিযোগ শাখা এনজিও সেল, জনাব মো: জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম এনজিও ফোরাম সমন্বয়কারী জনাব মো: মোহাম্মদ আলী।উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শক্তি ফাউন্ডেশনের জোনাল হেড জনাব মো: শিব্বীর হাসান, রিজিওনাল হেড জনাব মো: আমিনুল ইসলাম সহ এরিয়া অফিস ও শাখা অফিসের কর্মকর্তাগণ। এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে শক্তি ফাউন্ডেশন প্রতি বছর সদস্য এবং সাধারণ জনগোষ্ঠির মেধাবী সন্তানদের শিক্ষাবৃত্তি প্রদান করে থাকে এবং গত অর্থবছরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে মোট ৩৬ লক্ষ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় এনজিও শক্তি ফাউন্ডেশন দেশের ৫৫টি জেলায় নারীর আর্থিক ও সামজিক ক্ষমতায়নের লক্ষ্যে সঞ্চয় ও ঋণদান কর্মসূচির পাশাপাশি হেলথ প্রোগ্রাম, উইমেন এমপাওয়ারমেন্ট প্রোগ্রাম এবং ক্লাইমেট চেঞ্জ প্রোগ্রামের মাধ্যমে নানাবিধ সেবামূলক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করে আসছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »