1. md.zihadrana@gmail.com : admin :
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার - দৈনিক সবুজ বাংলাদেশ

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৮:৩৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সারহাম সাদিদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা এমপির স্বজন পরিচয় দেয়া ড্রাইভারের কব্জায় রিকশাচালকের জমি জামিনে মুক্তি পেলেন প্রক্টর দ্বীন ইসলাম প্রতারক সালমান মুন্সি (তুহিন) আগের বৌকে ডিভোর্স না দিয়ে অন্যের বৌ নিয়ে ঘর সংসার সংবাদের প্রতিবাদ জানিয়েছেন দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিঃ এর চেয়ারম্যান মি.আগষ্টিন পিউরিফিকেশন ডেমরায় ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন টিআই মৃদুল পাল বরিশালের জিএস ল্যাবরেটারীজ আয়ুর্বেদিক এর কথিত চেয়ারম্যান, এমডি ও পরিচালকদের বিরুদ্ধে এলএমএল পদ্ধতিতে ঔষধের উৎপাদন ও বাজারজাত করার অভিযোগ শার্শায় ওষুধ ফার্মেসীতে দু:সাহসিক চুরি সংগঠিত রফিকুল ইসলাম সিয়াম ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত
হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার

হাটহাজারীতে ইউপি চেয়ারম্যানের সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার

পারভেজ মাহমুদ হাটহাজারী ঃ
চট্টগ্রামের হাটহাজারীতে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার এর সাময়িক বরখাস্ত আদেশ প্রত্যাহার করেন স্থানীয় সরকার বিভাগ।

১৪ই অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, ইউপি-১ শাখা কর্তৃক স্মারক নং ৪৬.০১৭.০২৭.০০.০০.০১৮.২০১৪.৮৪৫ মূলে মির্জাপুর ইউনিয়ন পরিষদের ‘চেয়ারম্যান’ সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করেন। স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো. আবু জাফর রিপন পিএএ এর স্বাক্ষরিত এই প্রজ্ঞাপনে উল্লেখিত রয়েছে, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড আর করবেনা মর্মে সতর্কীকরণ পূর্বক স্থানীয় সরকার বিভাগ হতে ১২ এপ্রিল ২০২০ইং তারিখের ৩৬২ নং স্মারকে জারীকৃত তাঁর সাময়িক বরখাস্ত সংক্রান্ত প্রজ্ঞাপন নির্দেশক্রমে এতদ্বারা প্রত্যাহার করা হলো।

উল্লেখ্য, করোনাকালীন সময়ে ত্রাণের চাল বিতরণে অনিয়ম এবং ইউপি সদস্যদের অনাস্থার প্রেক্ষিতে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো. নুরুল আবছার কে গত ১২ই এপ্রিল ২০২০ সাময়িক বরখাস্ত করেছিলেন স্থানীয় সরকার বিভাগ। আজ এ আদেশ প্রত্যাহার করা হয়েছে বলে জানা যায় ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »