1. md.zihadrana@gmail.com : admin :
হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১:৪১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন

হিট অ্যালার্ট এর কারনে ডিএমপি কমিশনার এর নির্দেশে ভাটারা থানায় বিশুদ্ধ পানি বিতরন

Oplus_131072

 

রহিমা আক্তার মুক্তা :

বরিবার দুপুর ২ টায় ভাটারা থানার ডিএমপি কমিশনারের নির্দেশে অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম সকল শ্রেণীর পথচারী ও অন্যানদের মাঝে বিশুদ্ধ পানি বিতরন করেন। হিট অ্যালার্টের এই তীব্র গরমে এটা অতি মহৎ কাজ। তীব্র গরমে পিপাসা মিটাতে এই বিশুদ্ধ পানি খুবই উপকারী এবং গুরুত্বপূর্ণ পানীয়। তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত।
রাজধানী ঢাকা সহ সারা দেশে বইছে তীব্রতাপ প্রবাহ। প্রচন্ড গরমে জনজীবন হাসফাস।

ঘরে-বাইরে কোথাও স্বস্তি নেই। প্রখর রোদে পথঘাট সবকিছুই উত্তপ্ত। কোথাও সড়কের পিচ গলতে শুরু করেছে।
গরমের কারণে বাড়ছে হিটস্ট্রোক এর মত স্বাস্থ্যঝুঁকি ডায়রিয়াতে ও আক্রান্ত হচ্ছেন অনেকে এরই মধ্য হিট এলার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর।

তাই জনজীবনে মহামারী তীব্র খরায় ভাটারা থানার অফিসার ইনচার্জ কাজী মইনুল ইসলাম বলেন, এটা অতিশয় একটা মহোৎ উদ্যোগ। বরাবরের মতোই বাংলাদেশ পুলিশ বাহিনী মানবতার কাজে এগিয়ে এসেছে। এরই ধারবাহিকতায় এরকম সেবামুলক কাজ চলমান এবং চলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »