1. md.zihadrana@gmail.com : admin :
৫২ নং ওয়ার্ডে"ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৪:১৮ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
৫২ নং ওয়ার্ডে”ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

৫২ নং ওয়ার্ডে”ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

 

মেহেদী হাসান তুষার:

গত ১৯ এপ্রিল রোজ শুক্রবার অদ্য সন্ধ্যা ৭ ঘটিকায় ঢাকা জেলার কদমতলী থানা অধিনস্ত ৫২ নং ওয়ার্ডে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা ৪ আসনের এমপি ড. মো : আওলাদ হোসেন ( সংসদীয় স্থায়ী কমিটি সদস্য,নৌ পরিবহন মন্ত্রণালয়) উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অ্যাড: ফারুক হোসেন (সভাপতি ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগ) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো: জিল্লুর রহমান, সাবেক ৪৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো: সোহরাব হোসেন, ৫৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাব্বত হোসেন,কদমতলী থানা আওয়ামী লীগ সদস্য শেখ মোঃ নজরুল ইসলাম, ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য ও প্যানেল চেয়ারম্যান  আলমগীর হোসেন এবং সর্বোপরি সার্বিক আয়োজন ও পরিচালনায় ছিলেন  মোহাম্মদ জাহাঙ্গীর খাঁ ( ৫২নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং আগামী কাউন্সিলর প্রত্যাশী ) ।
উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ঢাকা ৪ আসনের এমপি মহোদয় এলাকাবাসীর উদ্দেশ্যে প্রতিশ্রুতিমূলক বেশ কিছু এজেন্ডা রাখেন যা হচ্ছে – মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সমাজ, বাচ্চাদের জন্য একটি খেলার মাঠ , একটি আধুনিকায়ন হসপিটাল, একটি কমিউনিটি সেন্টার, উক্ত এলাকার ময়লা আবর্জনা অপসারণের জন্য একটি নির্ধারিত জায়গা সহ এলাকার গ্যাস সংকটের বিষয়টি নিয়ে আলোচনা করেন এবং তিনি বলেন -আমি আপনাদের ভোটে জয়যুক্ত হয়েছি তাই আমি আপনাদের সকলের একজন প্রতিনিধি এবং আপনাদের সকলের সহযোগিতা আমি কামনা করি। তিনি আরো বলেন একটি আধুনিক সমাজ একাকী কখনো গঠন করা যায় না এতে সবার সহযোগিতার প্রয়োজন হয় । এবং উক্ত অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত হওয়ায়  মোঃ জাহাঙ্গীর খাঁ (কাউন্সিলর প্রত্যাশী) এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »