1. md.zihadrana@gmail.com : admin :
নতুন রূপে আসছে ‘লুক এট মি’ - দৈনিক সবুজ বাংলাদেশ

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ৩:৪৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
প্রতিষেধকের অভাবে সেলিম মাদবরের মৃত্যু মিরপুরে মানব পাচার ও দেহ ব্যবসা চক্রের মূল হোতা মারুফের খুটির জোর কোথায়? হোটেল ক্লিনার থেকে কোটিপতি মারুফ ! সিরাজদিখানে ৯ দিন ধরে কৃষক নজরুল নিখোঁজ, আতংকে পরিবার ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক বিশ্ব মা দিবস পালন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ আলী মিঠুল যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান সারহাম সাদিদ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক নির্বাচিত যাত্রাবাড়ীর ওসি ফরমানের বিরুদ্ধে মামলা এমপির স্বজন পরিচয় দেয়া ড্রাইভারের কব্জায় রিকশাচালকের জমি জামিনে মুক্তি পেলেন প্রক্টর দ্বীন ইসলাম
নতুন রূপে আসছে ‘লুক এট মি’

নতুন রূপে আসছে ‘লুক এট মি’

নিজস্ব প্রতিবেদক॥
ফ্যাশন ও লাইফষ্টাইল শো ‘লুক এট মি’- ২০০৫ সালে আরটিভি সম্প্রচার শুরু হবার পর পরই অনুষ্ঠানটির যাত্রা শুরু হয়। ২০১৯ সাল র্পযন্ত সাফল্যের সাথে এই অনুষ্ঠানটি নিয়মিত প্রচারিত হয়েছে। করোনা কালীন সময়ে সম্প্রচার বন্ধ ছিল এই অনুষ্ঠানটির।

এবার নতুন রূপে আগামী ৪ সেপ্টেম্বর (শনিবার) থেকে সন্ধ্যা সাড়ে ৭টায় আরটিভিতে সম্প্রচারে আসছে ‘লুক এট মি’। এবারের আয়োজন একটু ভিন্ন, যেখানে থাকবেন না কোন উপস্থাপক, একজন মডেলকে ঘিরেই আবর্তিত হবে পুরো অনুষ্ঠানটি। মেকআপ আর্টিষ্ট, ফ্যাশন ডিজাইনার, ষ্টাইলিশ, ফটোগ্রাফার একে একে যুক্ত হবেন এই অনুষ্ঠানটিতে। তাদের সৃজনশীল কর্মে সাধারন থেকে অসাধারন হয়ে উঠবেন একজন মডেল। এ পর্বের মডেল জান্নাতুল নাইম এভ্রিল। অনুষ্ঠানটির প্রযোজক উজ্জল রহমান।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »