1. md.zihadrana@gmail.com : admin :
যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান - দৈনিক সবুজ বাংলাদেশ

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:৫১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত মাদারীপুরে প্রতিবন্ধী ভাতার টাকা দুই সহকারী সমাজসেবা অফিসারের পকেটে যমুনা লাইফের গ্রাহক প্রতারণায় ‘জড়িতরা’ কে কোথায় মেয়র বলে কথা: একাধিক পত্রিকায় পৌরসভার দুর্নীতি ও ভূমিদুস্যতার সংবাদ প্রকাশিত হলেও নিরব প্রশাসন বাংলাদেশে উদ্বোধন হলো টাটা মটরস-এর ‘টাটা যোদ্ধা ঔষধ প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রত্যাক্ষ মদদে ইউনানী, আয়ুর্বেদিক কোম্পানির প্রাণঘাতী ঔষধে বাজার সয়লাব স্নাতকের মেধা তালিকায় তৃতীয় স্থানে অবন্তীকা মিথ্যা তথ্য দিয়ে এনআরবি ইসলামিক লাইফের সিইও হয়েছেন শাহ জামাল রায়গঞ্জের ব্রহ্মগাছা ইউনিয়ন পরিষদ লুটে গোলাম ছরওয়ার লিটন এর সম্পদের পাহাড়! ফিতা কাটা পর্যন্তই সীমাবদ্ধ জবি ছাত্রী হলের মেডিকেল কার্যক্রম
যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান

যুবলীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত হতে চায় ভাইস চেয়ারম্যান

আলী রেজা রাজু,ঢাকা:

যশোরের শার্শা উপজেলার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের একান্ত ঘনিষ্ঠ সাবেক বহিষ্কৃত ছাত্রলীগের সভাপতি আ.রহিম বিভিন্ন সময় বিতর্কিত কর্মকান্ডের সাথের জড়িয়েছেন।এলাকায় তার নামে রয়েছে নানা অপরাধের সাথে জড়ানোর অভিযোগ।
একটি শালিস বৈঠককে কেন্দ্র করে ছাত্রলীগের রহিম গ্রুপের কর্মীরা ২০১৪ সালে তুজাম হোসেন ও আসাদ নামে দুই যুবলীগ নেতা-কর্মীকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করার দুই দিন পর তোজাম্মেল ওরফে তোজাম ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।তোজাম হোসেন উপজেলা যুবলীগের সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।
এই হত্যা মামলায় প্রধান অভিযুক্ত রহিম সর্দার।গোয়েন্দা পুলিশ (ডিবি) এই হত্যা মামলায় রহিমসহ ৭/৮ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে।রহিম দীর্ঘদিন পলাতক ছিলেন। এমপি আফিলের উদ্দিনের হস্তক্ষেপে এলাকায় ফিরেছিলেন।
মামলার বাদি তোজাম্মেলের স্ত্রী ঝর্ণা বেগম বলেন মামলা চালাতে বাধা গ্রস্ত করা হয়েছিল, বলে মামলা চলেনা।
এছাড়া রহিমের নামে রয়েছে বিস্ফোরক দ্রব্য আইনের মামলা। রহিমের পরিবারের একাধিক সদস্য বিভিন্ন সময় মাদকসহ পুলিশের হাতে একাধিকবার গ্রেফতার হয়েছে।ছাত্রলীগের সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত হওয়ার দায়ে হয়েছেন বহিষ্কার।
শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক বহিষ্কৃত সভাপতি আব্দুর রহিম সরদার উপজেলা ছাত্রলীগের ভুয়া কমিটি প্রকাশ করেছিলেন।
এছাড়া তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে উপজেলা ছাত্রলীগের সভাপতির পরিচয় দিয়ে দীর্ঘ দিন মাদক ব্যবসা,অস্ত্র ব্যবসা,চোরাই মোটর সাইকেল সিন্ডিকেট,টেন্ডারবাজি,চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছেন।বিবাহিত থাকার পর ও ছাত্রলীগের কমিটিতে দীর্ঘ বছর বহাল ছিলেন তিনি।
বর্তমানে তিনি যুবলীগের রাজনীতিতে সক্রিয় বলে জানা গেছে।৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে প্রচারণা চালাচ্ছেন।সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন তাকে নির্বাচনে প্রত্যাক্ষভাবে সর্মথন করছে বলে অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কিছু আ’লীগ নেতারা বলেন দলে এখন ত্যাগী নেতাদের ঠাঁই নেই।এখানে যত সন্ত্রাসীরা অস্ত্র ও হত্যার মামলার আসামীরা মানুষের জন্য নেতৃত্ব দেয়।
জনসাধারণ বলেন আমারা এমন জনপ্রতিনিধি চায় যারা আমাদের হয়ে কাজ করবে।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুর রহিমের সাথে একাধিক বার যোগাযোগ চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »