1. md.zihadrana@gmail.com : admin :
কক্সবাজারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা - দৈনিক সবুজ বাংলাদেশ

১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ । রাত ১২:১০ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কক্সবাজারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কক্সবাজারে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

কক্সবাজার প্রতিনিধি।মোঃআলমঃ

পেকুয়ার টৈটং ইউনিয়নের পণ্ডিত পাড়ায় বাজার এলাকায় নাসির উদ্দিন নামে এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি কথিত ‘দা বাহিনীর প্রধান ছিলেন। রোববার (৩০ অক্টোবর) রাত ১১টার দিকে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত তাকে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় আবারও আতঙ্ক দেখা দিয়েছে।
স্থানীয় দুই নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন।
এলাকাবাসী জানান, মো. নাছির উদ্দিন পেকুয়ার টৈটংয়ে বহুল আলোচিত সন্ত্রাসী বাহিনী ‘দা বাহিনীর প্রধান ছিলেন। কথিত এই দা বাহিনী ওই এলাকায় পাহাড়ি বনভূমির জমি দখল, বেদখল, চাঁদাবাজি, অবৈধভাবে বালু উত্তোলনসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল।
সম্প্রতি মো. নাছির উদ্দিন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে অস্ত্র জমা দিয়ে জেল খেটে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। কিছু দিন আগে তিনি জামিনে বেরিয়ে আসেন। কিন্তু শেষ পর্যন্ত নাছিরও দায়ের কোপে খুন হয়।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মো. ফরহাদ আলী জানান, এ ঘটনার পরপরই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়েছে। কিন্তু দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »