1. md.zihadrana@gmail.com : admin :
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ - দৈনিক সবুজ বাংলাদেশ

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৪:১১ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ

তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ

 

মেহেদী হাসান তুষার :
অদ্য ২৪/০৪/২৪ ইং তারিখে ঢাকা মহানগর কদমতলী থানার অন্তর্গত ৫২ নং ওয়ার্ডের মুরাদপুর এলাকায় আজ শ্রমজীবী, পথিক ও সাধারণ জনসাধারনের মাঝে ঠান্ডা ও সুমেয় শরবত বিতরন করা হয়। ঢাকা – ৪ আসনের এমপি ড. মো: আওলাদ হোসেন (সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, নৌ পরিবহন মন্ত্রণালয়) এর নির্দেশে এমন মহতি কাজের আয়োজন করা হয়। এবং এ কাজটির সম্পূর্ণ দায়িত্ব অর্পণ করা হয় মো: জাহাঙ্গির খাঁ ( ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এবং আগামী কাউন্সিলর প্রত্যাশী) এর উপর ।
বৈশাখের তীব্র তাপ দাহে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন,আর যেন পুড়ছে পুরো বাংলাদেশ। তাই এই তীব্র গরমে উক্ত এলাকাবাসীর পাশে সহমর্মিতার হাত বাড়িয়ে দিলেন ঢাকা -৪ আসনের এম পি ড. মো আওলাদ হোসেন। খেটে খাওয়া শ্রমজীবি মানুষ, পথচারী ও উক্ত এলাকার মানুষ এমন আয়োজনের সাধুবাদ জানায়। সর্বোপরি এমন আয়োজনটি সাফল্যমন্ডিত করতে উক্ত এলাকার তরুণ ও যুবকরা এগিয়ে আসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »